• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বরফের দেশে বাগ্‌দান সেরে ফেললেন শোভন-সোহিনী?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ১১:৫৬ এএম
বরফের দেশে বাগ্‌দান সেরে ফেললেন শোভন-সোহিনী?
শোভনের আঙুলে সোহিনীর নামের আংটি? ছবি: সংগৃহীত।

ভারতীয় অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায় যে প্রেম করছেন তা এখন অনেকেরই জানা। শুধু রটনা তা নয়, তারা যে সত্যিই সম্পর্কে রয়েছেন, এমনটা মনে করেন তাদের ঘনিষ্ঠেরাও। সোহিনী-শোভন নিজেরা আনুষ্ঠানিক ভাবে তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি ঠিকই। আড়ালে রাখলেও সম্পর্ক যে আছে তা বেশ বোঝা গিয়েছে এত দিনে।

কিছু দিন আগেই দু’জন মিলে ঘুরে এসেছেন বরফের দেশ সুইডেন থেকে। একসঙ্গে ছবি পোস্ট না করলেও যে জায়গায় দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন দু’জনে সেটা একই। ফলে দুইয়ে দুইয়ে চার করতে খুব একটা অসুবিধা হয়নি বাকিদের। সোমবার (২৬ ফেব্রুয়ারি) একটি ভিডিও পোস্ট করেন শোভন। ‘প্যায়ার কা নাগমা’ গাইছেন গায়ক। সেই ভিডিওতে দেখা যায় গায়কের ডান হাতের অনামিকায় জ্বলজ্বল করছে একটা আংটি। তা হলে কি বিদেশে বেড়াতে গিয়ে বাগ্‌দান সেরে ফেললেন শোভন-সোহিনী?

বরফে ঢাকা পাহাড়ে শোভন গলা ছেড়ে গাইছেন ‘শোর’ সিনেমার সেই বিখ্যাত গান ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’। এই ভিডিও প্রকাশ্যে আসার পরে অনেকেরই মনে একটি প্রশ্ন উঁকিঝুঁকি দিচ্ছে। ক্যামেরার নেপথ্যে কে? গায়ক যখন গাইছেন ‘জিন্দেগি অউর কুছ ভি নেহি, তেরি মেরি কহানি হ্যায়’— ঠিক সেই সময় তিনি একটি আঙুল দিয়ে দেখালেন উল্টো দিকের মানুষটিকে। মুখে তখন লেগে রয়েছে তৃপ্তির হাসি।

শোভনের আঙুলে আংটি দেখে অনেকেরই জল্পনা, দু’জনে বোধহয় সম্পর্কের ক্ষেত্রে আরও এক ধাপ এগিয়ে গিয়েছেন। সেটা আদৌ কতটা সত্যি সেটা অবশ্য জানা যায়নি। তবে এ বার কিন্তু ভিডিও টি শোভন সমাজমাধ্যম থেকে মুছে ফেলেননি। শোভন মাঝেমাঝেই সোহিনীর সঙ্গে তার ছবি পোস্ট করেন। কিছু ক্ষণ পরে আবার তা সমাজমাধ্যম থেকে সরিয়েও নেন। বেশ কয়েক বার এমন হয়েছে। তবে সোহিনী তার ইনস্টাগ্রাম স্টোরিতে শোভন এবং তার ছবি দিয়েছিলেন। সমাজমাধ্যমে দু’জনের ছবি থাক আর না থাক, তাদের প্রেম যে বেশ গাঢ় হয়েছে, তা স্পষ্ট বুঝা যাচ্ছে।

শোভনের লাভ লাইফও কম চর্চিত নয়। বয়সে বড় ইমনের সঙ্গে প্রেম টেকেনি, মাঝে অভিনেত্রী স্বস্তিকা দত্তকে মন দেন শোভন। তবে সেই প্রেম কাহিনীর পরিণতি শোভনীয় হয়নি। ২০২৩-এর মাঝামাঝি দুজনের ব্রেক-আপের খবর জানাজানি হয়। যদিও স্বস্তিকা জানান অনেক আগে মন আলাদা হয়েছে দুজনের। এরপর সোহিনী সরকারের সঙ্গে সম্পর্কে জড়ান শোভন।

এর আগে অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন সোহিনী, শোনা যায়, দুজনে লিভ ইনও করতেন একটা সময়। তবে সেই প্রেম টেকেনি। আপতত টলিপাড়ার বসন্তের হাওয়া। কাঞ্চন-শ্রীময়ী আইনি বিয়ে সেরেছেন। ৬ই মার্চ সামাজিক বিয়ে, তার আগে তিন নম্বর বিয়েটা সারছেন অনুপম রায়। পাত্রী প্রশ্মিতা পাল। অন্যদিকে সত্যজিৎ রায়ের পৌত্র সৌরদীপও দীর্ঘদিনের প্রেমিকা সৃজাতাকে বিয়ে করছেন ১লা মার্চ! শোভন-সোহিনীও কি জলদি সুখবর দেবেন?

Link copied!