• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

অসুস্থ অভিনেতা সব্যসাচী চক্রবর্তী হাসপাতালে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০১:১২ পিএম
অসুস্থ অভিনেতা সব্যসাচী চক্রবর্তী হাসপাতালে
অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। ছবি: সংগৃহীত

অসুস্থ ওপার বাংলার প্রখ্যাত অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। তিনি হাসপাতালে ভর্তি আছেন। মঙ্গলবার (১৯ মার্চ) রাতে অসুস্থ বোধ করায় তাঁকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন রয়েছেন অভিনেতা।
দিন দু’য়েক আগেই তাকে গৌরব-ঋদ্ধিমা পুত্র ধীর-এর অন্নপ্রাশনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায়। নাতির মুখেভাতে বেশ খোশমেজাজেই দেখা গিয়েছিল তাঁকে।

ঠিক কী কারণে সব্যসাচীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে তা জানা যায়নি। তবে স্বামীর হাসপাতালে ভর্তির খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার স্ত্রী মিঠু। তবে বিস্তারিত কিছু জানাননি তিনি।

বর্তমানে ক্যামেরায় উপস্থিতি কমিয়ে দিয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা। গত বছর সব্যসাচী বলেছিলেন, এবার অভিনয় থেকে সরে দাঁড়াতে চান তিনি। ঢাকা চলচ্চিত্র উৎসবে যোগ দিতে এসে সংবাদমাধ্যমের কাছে তিনি বলেছিলেন, ‘আমার সময় শেষ, এখন অবসরপ্রাপ্ত’।
এমনকী জানিয়েছিলেন, ‘আমি সিনেমা থেকে বিদায় নিচ্ছি। এখন অবসরের সময়। সবাইকে আমি না করে দিচ্ছি। অনেক অফার এসেছে। অভিনয় করছি না।

বর্ষীয়ান এই অভিনেতাকে সামনে দেখা যাবে ‘দেবী চৌধুরাণী’ সিনেমাতে। শুভ্রজিৎ মিত্র পরিচালিত, শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘দেবী চৌধুরানী’তে হরবল্লভের ভূমিকায় অভিনয় করবেন তিনি। এছাড়া এই সিনেমাতে আছেন সব্যসাচী’র ছোট ছেলে অর্জুন চক্রবর্তী, দর্শনা বণিক, বিবৃতি চট্টোপাধ্যায় প্রমুখ।

Link copied!