• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

‘শাকিবের অমায়িক ব্যবহারে আমি মুগ্ধ’


মো. বাবুল
প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৪, ০১:৩৫ পিএম
‘শাকিবের অমায়িক ব্যবহারে আমি মুগ্ধ’
তারিক আনাম খান ও শাকিব খান। ছবি: সংবাদ প্রকাশ

শক্তিমান অভিনেতা তারিক আনাম খান। নাটক, ওটিটি মাধ্যমে সরব জনপ্রিয় এই অভিনেতা।সিনেমা করলের তিনি বেছে বেছে করেন। তবে তিনি যে সিনেমাটি করেন, সেটি দিয়ে প্রশংসা অর্জন করেন। সেরাটা দেওয়ার চেস্টা করেন।

বর্তমানে হিমেল আশরাফের পরিচালনায় সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘রাজকুমার’ ছবিতে অভিনয় করছেন মঞ্চ, টিভি মাধ্যমের দাপুটে এই অভিনেতা। তিনি জানান, এতে শাকিব খান তার ছেলের চরিত্রে অভিনয় করছেন।

তবে এবারই প্রথমবার শাকিবের সঙ্গে তারিক আনাম খান অভিনয় করছেন এমনটা নয়। জানালেন, শাকিবের সঙ্গে পূর্বে ‘নোলক’ ও ‘সুপারহিরো’ ছবিগুলো করেছেন। অন্যদিকে, পরিচালক হিমেল আশরাফের নির্মাণে আগে বহু নাটকে অভিনয় করার সুবাধে সখ্যতা রয়েছে তারিক আনাম খানের।

গেল বছরের ইন্ডাস্ট্রি হিট ব্লকবাস্টার ছবি ‘প্রিয়তমা’র প্রযোজক আরশাদ আদনান আসন্ন রোজার ঈদে মুক্তির লক্ষ্যে ‘রাজকুমার’-এ লগ্নী করছেন। ছবির বাংলাদেশ অংশের শুটিং সম্পন্ন হয়েছে। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে যুক্তরাষ্ট্রের কয়েকটি রাজ্যে শুটিং হওয়ার কথা আছে।

বাংলাদেশে ছবিটির শুটিং চলাকালীন নিজের অভিজ্ঞতা জানিয়েছে তারিক আনাম বলেন, ব্যক্তিগতভাবে শাকিবের সঙ্গে আমার অত্যন্ত সু-সম্পর্ক। সে খুবই ভদ্র ছেলে এবং সিনিয়দের প্রচণ্ড সম্মান করে। ‘রাজকুমার’-এর শুটিংয়েও তাই দেখেছি। সে সবকিছু আলোচনা করে কাজ করে। এতে করে সবার ভালো মন্দ দিকগুলো জানা যায়। ফলে কাজটি ভালো হয়। শাকিবের চিন্তাভাবনাও আধুনিক তার এ  অমায়িক  ব্যবহার আমাকে মুগ্ধ করেছে।

77432

গুণী এই অভিনেতা বলেন, ‘রাজকুমার’ ছবিতে অনেক বেশি এন্টারটেনমেন্ট আছে। শাকিব খানের ভরপুর ক্যারিশমা আছে। এতে শাকিব আমার ছেলে, আমি তার বাবার চরিত্রে অভিনয় করেছি। আমার ভূমিকা অনেক বড় নয়, কিন্তু যতটুকু আছে সেই জায়গাটা খুবই স্ট্রং। বাবা ছেলের ইমোশন এবং সন্তানের অস্তিত্বের খোঁজ আছে। ছবিটি করার পর আমার আশাবাদ বেড়েছে। আমার মনে হচ্ছে, দর্শক ‘রাজকুমার’ দেখে যেমন ইমোশনাল হবে, তেমনিভাবে বিনোদিত হবে।

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার। এতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

‘রাজকুমার’ প্রসঙ্গে পরিচালক হিমেল আশরাফ আগেই বলেছেন, এর গল্প এবং চিত্রনাট্য আমার। আমি জানি এর মধ্যে কী কী এলিমেন্টস আছে। ‘প্রিয়তমা’র চেয়ে গল্প এবং নির্মাণে ‘সো ফার বেটার’ ছবি হবে এবং আমি বিশ্বাস করি, প্রশংসা ও ব্যবসায়িক সাফল্যে প্রিয়তমাকে ছাড়াতে পারবো।

এদিকে শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। সম্প্রতি ভারতে শেষ করেছেন “দরদ” সিনেমার শুটিং। এরপর ব্যস্ত হয়ে পড়েন “রাজকুমার” সিনেমার শুটিং। হাতে রয়েছে “তুফান” সিনেমার কাজও।  “রাজকুমার” সিনেমার শুটিংয়ের আমেরিকা যেতে হবে তাকে। এরই মাঝে শুরু হলো শাকিব খানের নতুন যাত্রা। ব্যবসায়ী হিসেবে নাম লেখালেন ঢাকার কিং খান।

একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের পরিচালক হিসেব শুরু হলো ব্যবসায়ী হিসেবে শাকিব খানের পথচলা। যেখানে বিশ্বমানের স্কিনকেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানা পণ্য পাওয়া যাবে। বাংলাদেশ ছাড়াও শাকিব খানের এই কোম্পানির পণ্য পাওয়া যাবে যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর, ইউরোপের বিভিন্ন দেশে।
 

Link copied!