• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন শাকিব খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩, ১২:৩২ পিএম
যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন শাকিব খান
শাকিব খান, ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ১০টা ৩০ মিনিটে রাজধানীর হজরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

বিমানবন্দর থেকে বের হয়ে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব খান বলেন, “প্রিয়তমার যে সাফল্য একটা কথাই বলব, আমাদের সিনেমাও পৃথিবীর উন্নত কোনো দেশে মাল্টিপ্লেক্সে অফিশিয়ালি হলিউড-বলিউড সিনেমার পোস্টারের সঙ্গে থাকবে। সেখানে আমাদের সিনেমাও খুব দাপিয়ে বেড়াবে। এবার প্রিয়তমায় কিন্তু সেই ব্যাপারটাই হয়েছে।”

ঢালিউড সুপারস্টার বলেন, “প্রিয়তমা এমন একটি সিনেমা হয়েছে যেটা শুধু বাংলাদেশ নয়, পুরো পৃথিবীময় আমেরিকা, কানাডা, লন্ডন, আয়ারল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডে প্রিয়তমার যে জোয়ার বইছে, যে ভালোবাসা দেখাচ্ছে—সেটি বাংলা সিনেমার জন্য নতুন পথ উন্মোচন হলো। আমরা নতুন একটা অবস্থানের দিকে যাচ্ছি।”

এর আগে গেল ঈদুল আজহাতে দেশের প্রেক্ষাগৃহে শাকিব অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির পর গত জুলাই মাসে যুক্তরাষ্ট্রে মুক্তি পায় সিনেমাটি। সেখানে বেশ ভালোই দর্শক টেনেছে ‘প্রিয়তমা’। আর সিনেমাটির মুক্তি উপলক্ষ্যেই দেশটিতে উড়াল দেন তিনি। দর্শকের সঙ্গে বসে প্রিয়তমা উপভোগ করেন এ অভিনেতা। 
 

Link copied!