• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

জাহ্নবীর গোপন ছবি ফাঁস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০১:৪৭ পিএম
জাহ্নবীর গোপন ছবি ফাঁস
অভিনেত্রী জাহ্নবী কাপুর। ছবি: সংগৃহীত

ভিন্নধারাতে অভিনয় করে দর্শক-ভক্তদের মধ্যে বেশ আলোচিত হয়েছেন শ্রীদেবী ও বনি কাপুরকন্যা জাহ্নবী কাপুর। ক্যারিয়ারের শুরুর দিক থেকেই গুঞ্জন সাক্সেনা : দ্য কারগিল গার্ল, রুহি, গুড লাক জেরির মতো একাধিক নারীকেন্দ্রিক সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে হঠাৎ জানা গেল, জনপ্রিয় এক পর্নোগ্রাফি সাইটে ছবি ফাঁস হয়ে গেছে জাহ্নবীর।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, মাত্র ১০ বছর বয়সে ওঠা জাহ্নবীর একটি ছবি ফাঁস করে দেওয়া হয় একটি পর্নোগ্রাফি সাইটে। এ প্রসঙ্গে জাহ্নবী বলেন, “ছোট থেকেই আমি ক্যামেরার সামনে। সেটা নতুন কিছু না। আলোকচিত্রীরা আমাকে এবং আমার বোনকে দেখলেই ছুটে আসত ছবি তুলতে। সেরকমই একটা ছবি ছড়িয়ে পড়ে। চতুর্থ শ্রেণীতে পড়ি তখন। স্কুলে কম্পিউটার ক্লাসে ঢোকা মাত্রই স্ক্রিনে আমার ছবি নিয়ে হাসাহাসি করতে শুরু করে সহপাঠীরা। শরীরে কেন এত লোম, সেই নিয়ে ঠাট্টা-তামাশা চলে। আমাকে যেন অন্য নজরে দেখা শুরু করল সকলে।”

শ্রীদেবী কন্যা আরও বলেন, “লোকে এই মর্ফ করা ছবিগুলিকে সত্যি ভাবত। সেটা আমার কাছে যেন আরও চিন্তার কারণ হয়ে দাঁড়ায়। তবে সেই চিন্তার জাল থেকে বেরিয়ে এসেছেন জাহ্নবী। নিজেকে ব্যস্ত রেখেছেন বলিউডে। শেষ খবর অনুযায়ী ছুটি কাটাতে প্যারিস গেছেন এই তারকা।”

Link copied!