• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

এবার সালমান খানকে প্রাণনাশের হুমকি রকি ভাইয়ের


তপন বকসি
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ০৫:৪২ পিএম
এবার সালমান খানকে প্রাণনাশের হুমকি রকি ভাইয়ের

আবারও প্রাণনাশের হুমকি পেলেন সালমান খান। এ নিয়ে চতুর্থবার এ হুমকি পেলেন বলিউড ভাইজান।

সোমবার (১০ এপ্রিল) মুম্বাই পুলিশ কন্ট্রোল রুমে রাজস্থানের যোধপুর থেকে একটি ফোনকলে সালমান খানকে নতুন করে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে।

রাজস্থানের যোধপুর থেকে নিজেকে গোরক্ষক সদস্য হিসেবে দাবি করে ‘রকি ভাই’ নামের এক ব্যক্তি মুম্বাই পুলিশের কন্ট্রোল রুমে নতুন করে সালমান খানের প্রাণনাশের হুমকি দেন। এই ফোনে তিনি আগামী ৩০ এপ্রিল সালমান খানকে হত্যা করা হবে বলে জানান।

মঙ্গলবার (১১ এপ্রিল) মুম্বাই পুলিশ রাজস্থান থেকে আসা ওই ফোনকলের ব্যাপারে নতুন করে তদন্ত শুরু করেছে। এরপরেই পশ্চিম বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ডে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে নতুন করে পুলিশি মোতায়েন করা হয়।

সর্বশেষ জানা গেছে, এই মুহূর্তে আত্মরক্ষার্থে ভারতে এখনো আনুষ্ঠানিকভাবে না আসা জাপানের নিশান গোষ্ঠীর বিশেষ বুলেটপ্রুফ বি সিক্স লেভেলের গাড়ি ব্যবহার করছেন সালমান খান। তবে চতুর্থবারে সালমান খানের প্রাণনাশের হুমকির পর একটি চমকপ্রদ তথ্য পেয়েছে মুম্বাই পুলিশ।

পুলিশ কন্ট্রোল রুমের এক দায়িত্বপ্রাপ্ত এক কর্মকর্তা জানিয়েছেন, সোমবার সালমান খানের প্রাণনাশের হুমকি দেওয়া ফোনকলটি ট্র্যাক করে বুঝতে পারি ওই কলটি আসলে এসেছে মুম্বাইয়ের অনতিদূরে থানে জেলার সাহাপুর থেকে। থানে জেলার ওই অঞ্চলটি মুম্বাই শহর থেকে ৭০ কিলোমিটার দূরে। সঙ্গে সঙ্গেই মুম্বাই শহর থেকে থানের সাহাপুরে মুম্বাই পুলিশের একটি দল গিয়ে এই ফোন নম্বরটি ট্র্যাক করে ১৬ বছর বয়স্ক একটি ছেলেকে গ্রেপ্তার করে। এই ছেলেটি আসলে রাজস্থান থেকে থানের সাহাপুরে এসেছেন। এরপর থানার সাহাপুর থেকে তাকে গ্রেপ্তার করে এনে পশ্চিম আন্ধেরির আজাদ ময়দান পুলিশ স্টেশনে উপস্থিত করে। ১৬ বছর বয়স্ক এই ছেলেটির বিরুদ্ধে যাবতীয় আইনি প্রক্রিয়াও শুরু হয়েছে।

গত কয়েক মাসে ৫৭ বছর বয়স্ক বলিউডের এই মাচো নায়ক বেশ কয়েকবার প্রাণনাশের হুমকি পেয়েছের। কখনো চিঠিতে, কখনো ই-মেইলে। আবার কখনো বা ফোনে।

বলিউডের বিশ্বস্ত সূত্র থেকে জানা যাচ্ছে, এ রকম উপর্যুপরি প্রাণনাশের হুমকি দেওয়া ঘটনায়  কয়েক মাস ধরে সালমান খানের পারিবারিক পরিবেশ মোটেই ভালো অবস্থায় নেই। লাগাতার প্রাণনাশের হুমকি পাওয়া সালমানের জীবনের সুরক্ষার জন্য সালমানের পারিবারিক সদস্যরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন পরিবারের জ্যেষ্ঠ সন্তানের জীবনকে সব রকম দিক থেকে সুরক্ষিত রাখার। সালমান খানের এক অত্যন্ত ঘনিষ্ঠ পারিবারিক সদস্য এই প্রতিবেদককে বিশেষভাবে জানান, সালমানের ৮৮ বছর বয়স্ক বাবা সেলিম খান বড় ছেলের জীবন নিয়ে চিন্তা করতে গিয়ে অসুস্থ হয়ে পড়ছেন মাঝে মাঝেই। সেলিম খানের বিপর্যস্ত মানসিক অবস্থাকে সামাল দেওয়ার জন্য বাড়িতে সর্বক্ষণ চিকিৎসক উপস্থিত রয়েছেন। এসবের মধ্যেই আগামী ২১ এপ্রিল ঈদ উপলক্ষে মুক্তি পেতে চলা সালমান তার নিজের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ -এর ট্রেলার লঞ্চ করেছেন।

Link copied!