• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৫ শা’বান ১৪৪৫

নুসরাতের ‘ফ্ল্যাট-কাণ্ডে’ মুখ খুললেন সায়নী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩, ০৩:৩৩ পিএম
নুসরাতের ‘ফ্ল্যাট-কাণ্ডে’ মুখ খুললেন সায়নী
সায়নী ঘোষ- নুসরাত জাহান, ছবি: সংগৃহীত

কলকাতার অভিনেত্রী ও তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহানের বিরুদ্ধে ২৪ কোটি রুপি প্রতারণার অভিযোগ উঠেছে। এ নিয়ে অভিযোগ জমা পড়েছে ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) কাছে। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন টালিউডের আরেক অভিনেত্রী সায়নী ঘোষ।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানানো হয়েছে, তৃণমূলের সর্বভারতীয় যুব নেত্রী সায়নী নিয়োগ কেলেঙ্কারিতে অভিযুক্ত। ইতোমধ্যে কেন্দ্রীয় তদন্তকারী কর্মকর্তাদের মুখোমুখি হতে হয়ে ছিল তাকে। তবে এত কিছুর মধ্যেও নুসরাতের বিষয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে সায়নী বলেন, “আমি নিজের ব্যক্তিগত জায়গা থেকে যা বুঝেছি মিডিয়া ট্রায়াল একটি বিশাল বড় ব্যাপার। আদালতের পক্ষ থেকে কিছু জানানোর আগেই মিডিয়াতে লেখা হচ্ছে। অভিযোগ প্রমাণের আগে দোষী বলা হচ্ছে। সেটা তো ঠিক নয়। আমার সঙ্গে নুসরাতের কথা হয়নি। তবে এটা ঠিক, ভিউজ বা টিআরপির জন্য অন্য কারও ক্ষতি হচ্ছে সেটা ভাবা উচিত।”

এর আগে জানা গেছে, গত সোমবার (৩১ জুলাই) বেশ কয়েকজন প্রবীণ নাগরিক ইডির দপ্তরে হাজির হয়েছিলেন। সেখানেই নুসরাত জাহানের বিরুদ্ধে অভিযোগ করা হয়। নুসরাতের বিরুদ্ধে অভিযোগ, ২০১৪ সালে তার সংস্থা ৪২৯ জনের কাছ থেকে ৫ লাখ ৫৫ হাজার রুপি করে নিয়েছিল তিন বছরের মধ্যে ফ্ল্যাট দেওয়ার নাম করে। যদিও প্রায় ৯ বছর কেটে যাওয়ার পর আজও ফ্ল্যাট পাওয়া যায়নি।

 

 

Link copied!