• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

সাকিবের রেকর্ড ছুঁয়ে ফেললেন পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৩, ০৬:৩৬ পিএম
সাকিবের রেকর্ড ছুঁয়ে ফেললেন পরীমনি

একজন বিশ্বসেরা অলরাউন্ডার, অন্যজন দেশের জনপ্রিয় অভিনেত্রী। তবে, সামাজিকমাধ্যমের ফলোয়ার বা অনুরাগীর সংখ্যার বিবেচিনায় দু’জনই বেশ জনপ্রিয়। বলছি, বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান ও ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনির কথা। 

বিশ্ব অলরাউন্ডার সাকিব আল হাসান এবং চিত্রনায়িকা পরীমনি, দু’জন দুই অঙ্গনের তারকা। তাদের কাজের ক্ষেত্র ভিন্ন হলেও দু’জনই প্রায় সমানে রয়েছেন। চলতি বছরের আগস্টে দেশের তারকাদের মধ্যে সামাজিকমাধ্যম ফেসবুকে ফলোয়ারদের মধ্যে সর্বাধিক এগিয়ে ছিলেন ক্রিকেটার সাকিব। অভিনেত্রী পরীমনিকে টপকে একধাপ এগিয়ে যান এ তারকা ক্রিকেটার। সাকিব এগিয়ে গেলেও তবে সেই অবস্থায় দীর্ঘদিন টিকে রইল না। পরীমণি অল্প কয়েকদিনেই ক্রিকেটারের সেই রেকর্ড ছুঁয়ে ফেললেন। এখন দু’জনই অবস্থান করছেন তালিকায় একসঙ্গে।

দেশের শোবিজ তারকাদের মধ্যে বছরজুড়েই নানা ইস্যুতে আলোচনায় থাকেন চিত্রনায়িকা পরীমনি। তার শিল্পী ও ব্যক্তি জীবনের নানা বিষয় নিয়ে দর্শকের যে আগ্রহ, তা নজরে পড়ে ফেসবুক ও ইনস্টাগ্রামে চোখ রাখলে। দেশীয় তারকাদের মধ্যে সবচেয়ে বেশি অনুসারী রয়েছে অভিনেত্রী পরীমনির। ফেসবুকে ১ কোটি ৬০ লাখ ফলোয়ার তার। বিষয়টি নিজেই এক স্ট্যাটাসেও জানিয়েছেন এই অভিনেত্রী। স্ট্যাটাসে ভক্ত-অনুসারীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। পরী লেখেন, ১৬ মিলিয়ন (প্রতি মিলিয়ন ১০ লাখ) ভালোবাসা। সঙ্গে লাভ ইমোজি যুক্ত। এরপর পর ধন্যবাদ জানিয়েছে দুই হাত একসঙ্গে করা ইমোজি যুক্ত করেছেন কৃতজ্ঞতা স্বরূপ।  

অন্যদিকে সাকিব ফেসবুকে বেশ সক্রিয়। সেখানে ক্রিকেটের খুঁটিনাটি থেকে শুরু করে ব্যক্তিজীবনেরও নানা বিষয় তুলে ধরতে দেখা যায় তাকে। এ কারণে ফেসবুকে সবসময় তাকে চোখে চোখে রাখেন নেটিজেনরা। এতে অবশ্য সহজেই ভক্ত-শুভাকাঙ্ক্ষী এবং ক্রিকেটপ্রেমীদের সঙ্গে আপডেট থাকতে পারেন সাকিব। তার ফেসবুকে অনুসারীর সংখ্যা ১৬ মিলিয়ন, অর্থাৎ এক কোটি ৬০ লাখ।

Link copied!