• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

৩১তম জন্মদিনে দুবাইয়ের প্রমোদতরিতে বেলি ডান্স করলেন নোরা


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০১:৩৭ পিএম
৩১তম জন্মদিনে দুবাইয়ের প্রমোদতরিতে বেলি ডান্স করলেন নোরা

সোমবার (৬ ফেব্রুয়ারি) ৩১ বছরে পা দিলেন নোরা ফতেহি। বার্থডে সেলিব্রেশন করলেন দুবাইয়ে। নোরার ইচ্ছে ছিল এবারের জন্মদিনটা একটু বিশেষভাবে পালন করার। মাল্টি কালার ফ্লোরাল প্রিন্টের স্লিভলেস গ্ল্যামারাস ক্রপ টপ, নেকলেস চোকার, কানের দুল, সানগ্লাস, গোলাপি রঙের হ্যান্ড ব্যাগ আর সোনালি- হলুদ হিল জুতোয় বার্থডে গার্ল হিসেবে এদিন নোরাকে সত্যিই উজ্জ্বল দেখাচ্ছিল।

পৃথিবীর সব প্রান্ত থেকে আসা একদল বন্ধু-বান্ধবীকে নিয়ে সাদা রঙের অভিনব একটি বড় সাইজের ফ্যান্সি কেক কাটলেন নোরা। দুবাইয়ের গা-ঘেঁষে থাকা আরব সাগরের বুকে ভাসমান সাদা রঙের প্রমোদতরিতে। পাশ্চাত্য সংগীতের তালে তালে মেতে উঠলেন বেলি ডান্সে।

নোরার ব্যক্তিগত প্রচার সচিব দুবাই থেকে সরাসরি মুম্বাইয়ের সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে যোগাযোগ করিয়ে দিলেন। নিজের ৩১তম জন্মদিনের স্বভাবসুলভ ভঙ্গিতে উচ্ছ্বসিত ছিলেন নোরা। ফোনেই বললেন, “জন্মদিনে আমি অন্যদের দিকে অ্যাটেনশন পে করতে গিয়ে নিজেই সবার চোখের মণি হয়ে উঠেছি এটা আমার দারুণ পাওয়া।”

আর তারপরই সমুদ্রের জলোচ্ছাসের মতো কলকলিয়ে হেসে উঠলেন নোরা। আরও বললেন, “নিজেকে আজ খুব সৌভাগ্যবতী মনে হচ্ছে। কেননা, সারা পৃথিবীতে ছড়িয়ে থাকা আমার বন্ধু-বান্ধবীদের আজ আমার জন্মদিনে দুবাইতে সবাইকে একত্র করতে পেরেছি। এবারের জন্মদিনে এটাই প্ল্যান করেছিলাম। সবাইকে দুবাইতে এনে একসঙ্গে আমার জন্মদিনে আনন্দ করব।”

দুবাইয়ে সমুদ্রের বুকে প্রমোদ তরণীতে নিজের ৩১তম জন্মদিনে এভাবে পালন করতে পেরে নোরা সত্যিই যে খুব খুশি হয়েছেন, তা অভিনেত্রীর স্বরক্ষেপণের মধ্যে ধরা পড়ছিল।

পূর্বসূরিরা মরক্কোয় থাকলেও নোরার জন্ম এবং বেড়ে ওঠা কানাডায়। রাষ্ট্রবিজ্ঞান এবং ইন্টারন্যাশনাল স্টাডিজে ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হওয়ার পর গানে এবং মডেলিংয়ে নিজেকে ব্যস্ত রেখেছিলেন নোরা। ভারতে এসে তিনি প্রথম হিন্দি সিনেমায় অভিনয় করেন ‘রোরঃ টাইগারস অব দ্য সুন্দরবনস’-এ।

এরপর পুরী জগন্নাথের পরিচালনায় তেলুগু ছবিতে আইটেম নাম্বারে অংশ নেন। হিন্দিতে বিক্রম ভাটের পরিচালনায় ইমরান হাশমির সঙ্গে ‘মি: এক্স’ ছবিতে আইটেম নাম্বরে অংশ নিয়েছিলেন। এভাবেই ধীরে ধীরে দক্ষিণ ভারতীয় ছবির সঙ্গে হিন্দি ছবিতে আইটেম গার্ল হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন নোরা। কাতারের দোহায় ২০২২-এ সদ্য শেষ হওয়া ফিফা ওয়ার্ল্ড কাপের সমাপ্তি অনুষ্ঠানে সারা পৃথিবীর দর্শক নোরাকে দেখেছেন পারফর্ম করতে।
 

Link copied!