• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আবারও নেটিজেনের তোপের মুখে নুসরাত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২২, ০২:৫৬ পিএম
আবারও নেটিজেনের তোপের মুখে নুসরাত

টালিউডের লাস্যময়ী অভিনেত্রী নুসরাত জাহান। নেট দুনিয়ায় এ অভিনেত্রী অনেকবারই ট্রলের শিকার হয়েছেন। কখনো স্বামী নিয়ে, কখনো সন্তান নিয়ে আবার কখনো ব্যক্তিগত জীবন নিয়ে। সম্প্রতি পোশাকের কারণে ট্রলের শিকার হলেন তিনি।

এবারই প্রথম নয়, সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাকে ট্রলের শিকার হতে দেখা যায়। কারণে অকারণে সমালোচকদের নিশানায় যেন তাকে বারবারই পড়তে হয়।

সম্প্রতি নুসরাত তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। ওই ভিডিওতে দেখা যায়, কালো রঙের ব্রা আর অ্যাশ রঙের ডেনিম জ্যাকেট ও প্যান্ট পরে ‘তেরা নেশা’ গানে নাচছেন তিনি। আকর্ষণীয় স্লিম ফিটনেস নেটিজেনদের ঘায়েল করেছে নিমিষেই।

শীতে এ ভিডিও দর্শকদের মনে উষ্ণতা ছড়ালেও বিদ্রুপকারীরা এ ভিডিও দেখে নেটপাড়ায় তুলেছে সমালোচনার ঝড়। ওই ভিডিওতে সমালোচকদের একজন মন্তব্য করেছেন, এই নাকি দেশের সাংসদ, এরা নাকি জনপ্রতিনিধি। অপর একজন লেখেন, সংসদ ভবন তোমার জন্য ধসে যাচ্ছে, ছি। কেউ আবার লেখেন, সাংসদের নামে তুমি একটা কলঙ্ক।

অভিনেত্রী ছাড়াও নুসরাতের আরও একটি পরিচয় আছে। আর তা হলো তিনি কলকাতার সংসদ সদস্য। একজন সংসদ সদস্য হয়ে কীভাবে এমন ছবি নেটপাড়ায় শেয়ার করেন, তা নিয়েই প্রশ্ন তুলেছেন সমালোচকরা।

যদিও এসব মন্তব্যে ভ্রূক্ষেপ করেন না অভিনেত্রী।  সবকিছুর ঊর্ধ্বে নিজের মনকেই প্রাধান্য দেন টালিপাড়ার এ জনপ্রিয় অভিনেত্রী। 

Link copied!