• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

তার মতো সুন্দর আর কাউকে হতে হবে না, কার উদ্দেশে বললেন পরীমনি


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৯:৫৬ পিএম
তার মতো সুন্দর আর কাউকে হতে হবে না, কার উদ্দেশে বললেন পরীমনি
চিত্রনায়িকা পরীমনি। ছবি : প্রতিনিধি

চিত্রনায়িকা পরীমনি বলেছেন, “পরীর মতো সুন্দর আর কাউকে হতে হবে না। প্রত্যেকটা মানুষ আলাদা আলাদাভাবে সুন্দর, নিজস্বভাবে সুন্দর। সেই সৌন্দর্যকে আপনারা যত্ন করবেন। নিজেকে অনেক ভালবাসতে হবে। তাহলে সুন্দর থাকা যাবে।”

বুধবার (১৫ ফেব্রুয়ারি)বিকেলে টাঙ্গাইল শহরের আকুর টাকুর পাড়া এলাকায় প্রসাধনীর শোরুম হারল্যানের উদ্বোধন করতে গিয়ে এসব কথা বলেন।

পরীমনি বলেন, “আজকে বিশ্ব ভালবাসা দিবসে আপনাদের ভালবাসা সবার কাছে পৌঁছে গেছে নিশ্চয়ই। আমরাও সেই ভালবাসার অংশীদার হতে চাই। আমাকে কি আপনাো সত্যি সত্যি ভালবাসেন? আমরা একটি অথেনটিক প্রোডাক্ট নিয়ে আপনাদের কাছে এসেছি। সেটা হচ্ছে হারল্যান। এখানে শুধু একটা প্রোডাক্ট নয়, এখানে অথেনটিক হাজার হাজার প্রোডাক্ট রয়েছে। রূপচর্চার জন্য যা যা দরকার সবই নিয়ে এসেছি।”

পরীমনি বলেন, “পরীর মতো সুন্দর কাউকে হতে হবে না। প্রত্যেকটা মানুষ আলাদা আলাদাভাবে সুন্দর, নিজস্বভাবে সুন্দর। সেই সৌন্দর্যকে আপনারা যত্ন করবেন। নিজেকে অনেক ভালবাসতে হবে। তাহলে সুন্দর থাকা যাবে। আমরা সকলেই নিজেদের মতো করে সুন্দর থাকব। আমরা হারল্যানের পাশে থাকব, আর মানুষ ও দেশকে ভালোবাসব।”

তিনি বলেন, “আমার জন্য সকলেই দোয়া করবেন। আপনাদের দোয়া আশির্বাদ ছাড়া এখানে আমি দাঁড়াতে পারতাম না। আজীবন এভাবেই আমাকে ভালবাসবেন। আপনাদের আমি সুন্দর সুন্দর কাজ উপহার দিয়ে যাব ইনশাল্লাহ।”  

পরে দর্শকদের সঙ্গে পরীমনি সেলফি তোলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ। এ সময় হারল্যানের সিইও ও এমডি এমদাদুল হক সরকার, সিইও লাইফ স্টাইল সৈয়দ জুবায়ের আব্দুল্লাহ, এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলীম শিমুল, হেড অব সেলস মাজেজুর রহমান রতন প্রমুখ উপস্থিত ছিলেন।
 

Link copied!