• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

নিজেকে বড় পর্দায় দেখার অপেক্ষায় এখন নিশাত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২, ০১:০৮ পিএম
নিজেকে বড় পর্দায় দেখার অপেক্ষায় এখন নিশাত

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর মঞ্চ থেকে সিনেমায় এসেছেন নিশাত নাওয়ার সালওয়া। মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’-এর মাধ্যমে প্রথমবার সিনেমায় অভিনয় করেন তিনি।

তবে পর্দায় তার অভিষেক হচ্ছে তরুণ পরিচালক সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’ দিয়ে। আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন ইমন।

এরই মধ্যে প্রকাশ পেয়েছে এই সিনেমার গান ‘ভালোবাসা বলা হয়ে যায়’। রোমান্টিক আমেজের গানটির শুটিং হয়েছে সিলেটের চা-বাগান, জাফলংসহ বিভিন্ন লোকেশনে। গানটি গেয়েছেন ইমরান ও পূজা

নিশাত নাওয়ার সালওয়া বলেন, “পুরো টিমের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা চমৎকার। গোছানো কাজ হয়েছে। পর্দায় পুরো ছবিটি দর্শকের জন্য উপভোগ্য হবে। গান প্রকাশের পর অনেকেই বিভিন্নভাবে প্রশংসা করছেন। বড় পর্দায় নিজেকে দেখার অপেক্ষায় আছি।”

আরও পড়ুন: মুক্তি পেল ‘বীরত্ব’ সিনেমার প্রথম গান

‘বীরত্ব’ সিনেমায় ইমন-সালওয়া ছাড়াও আরও অভিনয় করেছেন নিপুণ আক্তার, ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, রওনক হাসান, জয়ন্ত চট্টোপাধ্যায়, বড়দা মিঠু, কচি খন্দকার, মনিরা আক্তার মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, সাবিহা জামান, মুনতাহা এমিলিয়া প্রমুখ। পরিচালনার পাশাপাশি সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সাইদুল ইসলাম রানা।
 

Link copied!