• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

প্রকাশ হলো শাকিবের ‘রাজকুমার’ সিনেমার রোমান্টিক গান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ০৭:৫৮ পিএম
প্রকাশ হলো শাকিবের ‘রাজকুমার’ সিনেমার রোমান্টিক গান
শাকিব খান। ছবি: গানের ভিডিও থেকে

শাকিব ভক্তদের অপেক্ষার পালা শেষ। অবশেষে প্রকাশ হলো ‘রাজকুমার’ সিনেমার রোমান্টিক গান "জনম জনমের ভালোবাসা তোমার আর আমার
         তোমার রূপকথাতে আমি হবো রাজকুমার। 

গানটি গেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী বালাম ও কোনাল।

 মিউজিক কম্পোজশন আকাশ, গানটির কথা লিখেছেন আসিফ ইকবাল। ভার্সেনটাইল মিডিয়ার নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি বৃহস্পতিবার ( ২৮ মার্চ)  সন্ধ্যা ৭টায় গানটি প্রকাশ হয়েছে। গানে ঠোট মিলিয়েছেন  সুপারস্টার শাকিব খান ও মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। গানটি প্রকাশের সঙ্গে প্রশংসার ঝড় বইছে।

পৌনে চার মিনিটের এই গানের পুরোটা ধারণ করা হয়েছে নিউ ইয়র্কে। কখনও টাইমস স্কয়ারে এলাকায়, কখনও তুষারে আবৃত অঞ্চলে পশ্চিমা নায়িকা নিয়ে রোমান্স করেছেন শাকিব। 

‘রাজকুমার’ বাংলা সিনেমার নতুন ইতিহাস গড়বে বলে মন্তব্য করেছেন রাজকুমার সিনেমার পরিচালক হিমেল আশরাফ। তিনি সিনেমা নিয়ে বলেন, ‘ঢাকা, পাবনা, কুষ্টিয়া, মানিকগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুর, বান্দরবন, ভারত ও আমেরিকায় শুটিং হয়েছে রাজকুমার । 

 

এমন লোকেশনে, এমন আয়োজনে রাজকুমারের শুটিং হয়েছে যা কিছুদিন আগেও বাংলা সিনেমার জন্য স্বপ্ন ছিল। শুধু নিউইয়র্কেই টানা ১৮ দিন শুটিং হয়েছে। যেখানে প্রতিদিন অনেক আমেরিকান প্রফেশনাল কর্মী কাজ করেছেন, সাথে বাংলাদেশের টিম তো ছিলই।’

‘রাজকুমার’ গানের কোরিওগ্রাফি করেছেন বলিউডের আদিল শেখ। যদিও ঠান্ডা মেজাজের প্রেমের গান হওয়াতে নৃত্যের কোনও ঝলক দেখানোর সুযোগ পাননি তিনি।

‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের বিপরীতে রয়েছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।  ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।  
 

Link copied!