• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

গণমাধ্যমে আলিয়া-রণবীরের বিয়ের ঝড়


সুজিত সজীব
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২২, ০৪:৫০ পিএম
গণমাধ্যমে আলিয়া-রণবীরের বিয়ের ঝড়

বি-টাউনের সবচেয়ে বড় খবর এখন আলিয়া রণবীরের বিয়ে। তাই ভারতীয় গণমাধ্যমের দিকে এখন সারা বিশ্বের রণবীর-আলিয়া জুটি ভক্তদের চোখ। বিয়ে নিয়ে একের পর এক সংবাদ প্রকাশ করছে গণমাধ্যমগুলো। আর মুহুর্তেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজার হাজার শেয়ার করছেন আলিয়া রণবীর ভক্তরা। সেইসঙ্গে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ছে রণবীর আলিয়ার বিয়ের আগ মুহুর্তের সকল খবরাখবর।

মঙ্গলবার (৫ এপ্রিল) ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, আগামী ১৭ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের দুই হার্টথ্রব সেনসেশন, আলিয়া ভাট ও রণবীর কাপুর। যদিও তার আগে থেকেই শুরু হয়েছিল এই বিয়ে নিয়ে নানা গুঞ্জন। মূলত বিয়ের তারিখ ঘোষণার পর থেকেই মিডিয়া দুনিয়ায় শুরু হয় আলিয়া-রণবীর বিয়ে ঝড়।

কারা কারা বিয়েতে আমন্ত্রিত, কারা থাকছেন আলিয়া রণবীরের ব্যাচেলর পার্টিতে, কোথায় হচ্ছে বিয়ে, কে কার পোশাক ডিজাইন করেছেন, কি কি হবে তাদের বিয়েতে, এমন সব খবরে যখন মিডিয়া দুনিয়া ভাসছে, তখন মিডিয়ার আড়ালে থেকেই নিজেদের ১৭ এপ্রিলের জন্য প্রস্তুত করছেন আলিয়া ও রণবীর।

শুধু ভারতীয় গণমাধ্যমই নয়। সারা বিশ্বের প্রভাবশালী সংবাদপত্রগুলোর পাতায়ও আলিয়া-রণবীরের ছবি আর বিয়ের খবর প্রকাশিত হচ্ছে। সংবাদপত্রগুলো বিশেষ ফিচার করছে তাদের নিয়ে। অনেকে সামনে এনেছেন, রণবীরের বাবা-মায়ের (ঋষি কাপুর ও নীতা কাপুর) বিয়ের বিষয়টিও। তাদের ভাষ্য, এই সময়ের সবচেয়ে আলোচিত বিয়ে হতে যাচ্ছে আলিয়া-রণবীরের বিয়ে।

জানা গেছে, এই মাসে আলিয়া-রণবীর কেউই তাদের শুটিং শিডিউল রাখেননি। তাই সকলের ধারণা পুরো মাস জুড়েই নিজেদের সময় দিতে চাইছে এই হবু দম্পতি।

এদিকে আলিয়ার নানা নরেন্দ্রনাথ রাজদানের শারীরিক অবস্থা খুব একটা ভালো না। বার্ধক্যের কারণে তিনি অনেকটা শয্যাশায়ী। তিনিই নাকি রণবীর-আলিয়ার বিয়ে দেখার ইচ্ছা প্রকাশ করেছেন। এজন্য তড়িঘড়ি করে তাদের বিয়ের আয়োজন করা হচ্ছে। মূলত আলিয়ার নানার ইচ্ছা পূরণের জন্যই ছোট্ট পরিসরের হচ্ছে বিয়ের আয়োজন।

Link copied!