• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

মৃত্যুর খবর উড়িয়ে প্রকাশ্যে পুনম পান্ডে, তোলপাড় নেটপাড়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০১:৪৭ পিএম
মৃত্যুর খবর উড়িয়ে প্রকাশ্যে পুনম পান্ডে,  তোলপাড় নেটপাড়া
পুনম পান্ডে। ছবি: ভিডিও থেকে

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সামনে এলো সত্যটা। বিতর্কিত মডেল ও অভিনেত্রী পুনম পান্ডের মৃত্যু ঘিরে তৈরি হয় বিতর্ক। অনেকেই দাবি করেছিলেন, তিনি মারা যায়নি। বিশিষ্ট ফিল্ম সমালোচক উমায়ের সান্ধু ট্যুইট করে জানান পুনমের চাচাতো বোন তার বেঁচে থাকার খবর নিশ্চিত করেছেন।

নানা জল্পনা-কল্পনার মাঝেই ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করলেন পুনম পান্ডে। সশরীরে হাজির হয়ে জানিয়ে দিলেন, ‍‍“আমি বেঁচে আছি‍‍।”

মৃত্যুর খবর উড়িয়ে ২৪ ঘণ্টার মধ্যেই তার উপস্থিতি ঘিরে তোলপাড় নেটপাড়া। ভিডিওর শুরুতেই ‍‍‘হাই‍‍’ বলেন পুনম। তার মৃত্যুর খবরে যারা দুঃখ প্রকাশ করেছেন, তাদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন পুনম। সেই সঙ্গে আরও একটি বার্তা দিতে চেয়েছেন তিনি। পুনমের মতে, জরায়ুর ক্যানসার নিয়ে কখনো খুব একটা আলোচনা হয় না। এই বিষয়টা নিয়ে যাতে সবার মধ্যে আলোচনা হয় সেই জন্যই এই পদ্ধতি অবলম্বন করেছেন।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) পুনম পান্ডের ম্যানেজার জানান জরায়ুর ক্যানসারে ভুগছিলেন তিনি। ১ ফেব্রুয়ারি রাতে মারা গিয়েছেন। পুনমের মৃত্যুর খবর নিয়ে ধোঁয়াশা ক্রমশই বাড়ছিল। চর্চার মাঝে একটি ভিডিও পোস্ট করে পুনম জানালেন তিনি বেঁচে আছেন। ‍‍‘হাই‍‍’ বলে ইনস্টা পোস্টের বার্তা শুরু করেছেন। মরে গিয়েও কীভাবে বেঁচে উঠলেন সেই বার্তাই দিয়েছেন বিতর্কিত মডেল ও অভিনেত্রী।

Link copied!