• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

জেলেপাড়ায় নাগা চৈতন্য


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩, ০৪:১৮ পিএম
জেলেপাড়ায় নাগা চৈতন্য

দক্ষিণী সিনেমার অভিনেতা নাগা চৈতন্য। নিজের অভিনয় দক্ষতা দিয়ে জয় করেছেন ভক্তদের মন। সম্প্রতি এক ছবিতে দেখা যায়, একজন যুবকের সঙ্গে হ্যান্ডশেক করছেন তিনি। তাকে ঘিরে রেখেছেন অনেক মানুষ, রয়েছে কয়েকটি ক্যামেরাও। অন্য একটি ছবিতে দেখা যায়, বসে আছেন নাগা চৈতন্য। তার চারপাশে দাঁড়িয়ে গ্রামের মানুষ। আর নাগার সামনে বসে আছে কয়েকজন যুবক-যুবতী।

এমন কিছু দৃশ্য দেখা যায় নাগা চৈতন্যর ইনস্টাগ্রাম ফ্যান পেজে পোস্ট করা বেশ কিছু ছবিতে। এসব ছবির ক্যাপশনে বলা হয়েছে, নাগা চৈতন্য তার পরবর্তী সিনেমার জন্য জেলেপাড়ায় গিয়েছিলেন।

পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, তরুণ পরিচালক চান্দু মন্ডেটি নির্মাণ করছেন তেলেগু ভাষার ‘এনসি২৩’ শিরোনামে সিনেমা। এতে অভিনয় করবেন নাগা চৈতন্য। নিজের চরিত্র বাস্তব সম্মতভাবে রূপায়নের জন্য অন্ধ্রপ্রদেশের কে ম্যাচিলেসাম গ্রামের জেলেপাড়ায় গিয়েছিলেন নাগা চৈতন্য। এসময় জেলে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান এবং খাবার খান তিনি।

এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা হয় নাগা চৈতন্যের। তিনি বলেন, ‘৬ মাস আগে চান্দু আমাকে সিনেমার গল্পটি শোনায়। গল্প শুনে আমি দারুণ উচ্ছ্বসিত হয়ে পড়ি। বাস্তব একটি ঘটনা অবলম্বনে সিনেমার চিত্রনাট্য রচনা করা হয়েছে। প্রযোজক বানি ভাস ও পরিচালক চান্দু চিত্রনাট্য প্রস্তুত করতে দুই বছর ব্যয় করেছেন এবং জেলেপাড়ায় আসা-যাওয়া করেছেন। এটা খুবই অনুপ্রেরণামূলক ঘটনা। আমরা জেলেপাড়ায় এসেছি, জেলেদের জীবনযাপন, তাদের বডি ল্যাঙ্গুয়েজ এবং গ্রামের অবকাঠামো দেখার জন্য।’

এ বিষয়ে পরিচালক চান্দু বলেন, ‘কার্তিক নামে স্থানীয় এক যুবকের বাস্তব ঘটনা নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি। ঘটনাটি ২০১৮ সালে ঘটেছিল। দুই বছর ব্যয় করে আমরা চিত্রনাট্য প্রস্তুত করেছি। সিনেমার গল্প শোনে নাগা মুগ্ধ। সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজের অংশ হিসেবে আমাদের জেলেপাড়ায় আসা।’

সবকিছু ঠিক থাকলে চলতি মাসের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরু হবে। সিনেমাটিতে নাগা চৈতন্য ছাড়া আর কে কে অভিনয় করছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

Link copied!