• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বাবা হারালেন তারকা শিল্পী তাহসান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩, ০১:২২ পিএম
বাবা হারালেন তারকা শিল্পী তাহসান

জনপ্রিয় তারকা শিল্পী, অভিনেতা তাহসান খানের বাবা সানাউর রহমান খান আর নেই। বুধবার (১২ এপ্রিল) রাত ৮টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট দিয়ে খবরটি জানিয়েছেন তাহসানের দুই ঘনিষ্ঠ নির্মাতা শিহাব শাহীন ও মাবরুর রশীদ বান্নাহ।

বাবার মৃত্যুর খবর জানিয়ে তাহসান খান গণমাধ্যমকে বলেন, ‘রাতে হঠাৎ করে বাবার শরীর খারাপ হয়। পরে হাসপাতালে নেওয়া হলে বাবা চলে যান। বাবার জন্য সবাই দোয়া করবেন।’

গত ফেব্রুয়ারিতে শারীরিক অবস্থার অবনতি হলে এই অভিনেতার বাবাকে রাজধানীর একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল। এরপর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে বাসায় নেয়া হয়।

তাহসানের স্বজনরা জানিয়েছেন, সানাউর রহমান খান দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। বুধবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা গেছেন।

তাহসানের বাবার মৃত্যুর খবরে শোক প্রকাশ করছেন সংগীত ও নাটকের তারকারা। নাট্য নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ ফেসবুক পোস্টে লিখেছেন, ‘তাহসান ভাইয়ের বাবা ইন্তেকাল করেছেন। আঙ্কেলের জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে জান্নাতুল ফিরদৌস নসীব করেন।’

তা ছাড়াও অভিনেত্রী ঈশিকা খান, সংগীতশিল্পী কর্নিয়া, সায়লা সাবি, অভিনেতা মুকিত জাকারিয়াসিহ শোবিজের অনেকে শোক প্রকাশ করে সান্ত্বনা জানাচ্ছেন সহকর্মী তাহসানকে।

Link copied!