• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

গণভবনের বাইরে ভাইরাল ছবি নিয়ে মুখ খুললেন মিশা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৮, ২০২৩, ০১:২৪ পিএম
গণভবনের বাইরে ভাইরাল ছবি নিয়ে মুখ খুললেন মিশা

হুট করে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন তামিম ইকবাল। আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডে শেষ হওয়ার পরের দিন সংবাদ সম্মেলন করে বিদায়ের কথা জানান তিনি। তার এ ঘোষণায় ঝড় বয়ে যায় ক্রিকেটপ্রেমীদের অন্তরে। বাদ যাননি ক্রীড়ামোদী প্রধানমন্ত্রী শেখ হাসিনাও, ডেকে পাঠান তামিমকে। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে অবসর ভেঙে পুনরায় ফিরে আসার কথা জানান তামিম।

শুক্রবার (৭ জুলাই) বিকেলে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে নিজের সিদ্ধান্তের কথা জানান চট্টগ্রামের এই খেলোয়াড়। তবে আপাতত তিনি দেড় মাস বিশ্রামে থাকবেন বলে জানা গেছে। তিনি অধিনায়ক হয়েই আবার মাঠে ফিরবেন এশিয়া কাপ দিয়ে।

সে সময় গণভবনের বাইরে তামিম-মাশরাফিদের জন্য অপেক্ষায় থাকেন সাংবাদিকেরা। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে গণভবন থেকে ফেরার পথে তামিম, মাশরাফি ও পাপনের বেশকিছু ছবি তোলেন উপস্থিত গণমাধ্যমকর্মীরা।

যার মধ্যে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়। ছবিটিতে তিনজনকে ভিন্ন ভিন্ন উপাধি দেওয়া হয়েছে। কেউ একজন মজা করেই এডিট করে করেন ছবিটি। সেখানে পাপনকে ‘রাগী বাবা’, তামিমকে ‘অভিমানী ছেলে’ এবং মাশরাফিকে ‘বুঝদার বড় ভাই’ বলে সম্বোধন করা হয়। ছবিটি মুহূর্তেই নজর কাড়ে সকলের। আর সেই ছবিটিই নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর।

ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‌‘পরিবারের কর্তা সে বাপ হোক ভাই হোক মা হোক তাদের অবদানকে অস্বীকার করে কখনো পরিবারকে সম্মানিত করা যাবে না। আসুন সবাইকে নিয়ে এগিয়ে যাই।’

 

Link copied!