• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

‘মাহি দীর্ঘদিন কুফুরি দ্বারা আক্রান্ত‍‍’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ১২:৩২ পিএম
‘মাহি দীর্ঘদিন কুফুরি দ্বারা আক্রান্ত‍‍’
স্বামী ও সন্তানের সঙ্গে মাহি। ছবি: ফেসবুক থেকে

মাহিয়া মাহি দীর্ঘদিন কুফুরি দ্বারা আক্রান্ত বলে মন্তব্য করেছেন মাহির স্বামী রকিব সরকার। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত ১১টায় রকিব তার ফেসবুকে এমন মন্তব্য করেন। রকিব লেখেন, “মাহিকে নিয়ে কেউ বাজে কথা বইলেন না প্লীজ। আমি অনেক কষ্ট পাই । একসাথে না থাকলেও আমি ভালোবাসি, ফারিশের মা হিসেবে তার সম্মান অনেক উর্দ্ধে…।”

ওই দিন দিনে আরেকটি ক্ষুদে বার্তায় রকিব মাহিকে নিয়ে লেখেন, “এক জ্বীন সাধিকার কাছে প্রায় তিন বছর পূর্বে বন্দী হয়ে তার মন মর্জি মতন চলতে গিয়ে অধিকাংশ সময় নির্ঘুম সারারাত কাটিয়েছি। আর নিজের প্রতি কোনো যত্ন নেয়ার সুযোগ না পাওয়ায় নানা অসুখ বিসুখ শরীরে বাসা বেঁধেছিল।
তাই ব্যাংককে চিকিৎসার জন্য অবস্থান করছি. এই তিন বছরে অনেকের মনে কষ্ট দিয়েছি হয়তো ইচ্ছার বিরুদ্ধে।  দয়া করে কেউ আমাকে অভিশাপ দিবেন না। দোয়া চাই…।” ব্রাকেটে রকিব আরও লেখেন, “(শক্ত দলিল ছাড়া আমি কথা বলি না)”

চিত্রনায়িকা মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ের পর স্বামী রাকিব সরকার ও একমাত্র ছেলে ফারিশকে নিয়ে বেশ ভালোই যাচ্ছিল তার দিন। কিন্তু সেই সংসারেও বেজে ওঠে ভাঙনের সুর। হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দিয়ে বসেন মাহি। শুধু তা-ই নয়, অনেক আগে থেকেই নাকি ছেলেক নিয়ে আলাদা থাকছেন মাহি।

বর্তমানে আগের মতো চলচ্চিত্রে নিয়মিত নন মাহি। রাজনীতিতেও নিজের শক্ত অবস্থান গড়তে পারলেন না। একদিকে দ্বিতীয় সংসারও ভাঙল, অন্যদিকে অভিনেত্রীর ছেলের গায়ের রং নিয়েও রয়েছে নানান সমালোচনা। সব মিলিয়ে মানসিক অবসাদেই যেন ভুগছেন মাহি।

২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান তিনি। পরে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি।
 

Link copied!