• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

সাবেক স্বামীর সঙ্গে কারিশমার ভিডিও ভাইরাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৯, ২০২৩, ১২:৪৭ পিএম
সাবেক স্বামীর সঙ্গে কারিশমার ভিডিও ভাইরাল

বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর নব্বইয়ের দশকে ক্যারিয়ারের দারুণ সময় পার করেছেন। একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। ২০০৩ সালে ধনাঢ্য ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করেন তিনি। যদিও এ সংসার স্থায়ী হয়নি। ২০১৬ সালে বিবাহবিচ্ছেদ হয় তাদের। সম্প্রতি সাবেক স্বামীর সঙ্গে ডিনারে গিয়েছিলেন কারিশমা। এ সময় পাপারাজ্জিদের ক্যামেরায় ফ্রেমবন্দী হন তারা।

আনন্দবাজার জানায়, শনিবার (২৭ মে) রাতে মুম্বাইয়ের এক হোটেলে দেখা যায় সাবেক এই দম্পতিকে। কালো ফুল ছাপ জামা, খোলা চুলে ক্যামেরাবন্দী হন কারিশমা। অন্যদিকে সাদা শার্ট ও জিন্সে দেখা যায় সঞ্জয়কে। গাড়ি থেকে নামার সময় তাদের ক্যামেরাবন্দী করেন আলোকচিত্রীরা। তবে তারা একা নন, কন্যা সামাইরা কাপুরও ছিলেন তাদের সঙ্গে। এ মুহূর্তটি ভিডিও করেন পাপারাজ্জিরা, যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে।

সংবাদমাধ্যমটি আরও জানায়, দুই সন্তানের কথা ভেবেই নাকি অভিনেত্রী মাঝেমধ্যে সাবেক স্বামীর সঙ্গে এমন সৌজন্য সাক্ষাৎ করে থাকেন। তবে আবারও তাদের সম্পর্ক জোড়া লাগার তেমন কোনো ইঙ্গিত এখনো নেই।

কারিশমার সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পর অভিনেত্রী প্রিয়াকে বিয়ে করেন সঞ্জয় কাপুর। তবে কারিশমা এখনো একা। সিঙ্গেল মাদার হিসেবে এক কন্যা ও এক ছেলেকে বড় করছেন এই অভিনেত্রী। 

Link copied!