• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বলিউড তারকাদের সঙ্গে একই মঞ্চে জয়া আহসান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৮, ২০২৩, ০৫:৩৭ পিএম
বলিউড তারকাদের সঙ্গে একই মঞ্চে জয়া আহসান

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে শনিবার (২৭ মে) অনুষ্ঠিত হয়েছে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি বা আইফা অ্যাওয়ার্ডের ২৩তম আসর। এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সেই অনুষ্ঠানের কিছু ছবি প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেন তিনি।

জয়া তার পোস্ট করা ছবিগুলোর ক্যাপশনে লিখেছেন, ‘আইফা অ্যাওয়ার্ড’র গল্প’।

শনিবার (২৭ মে) অনুষ্ঠানের পুরস্কার বিতরণীর মঞ্চে সঞ্চালকের দায়িত্বে ছিলেন অভিষেক বচ্চন ও ভিকি কৌশল। এ সময় বিক্রম বেধা সিনেমার জন্য সেরা অভিনেতা সম্মান পেয়েছেন হৃতিক রোশন এবং সেরা অভিনেত্রী আলিয়া ভাট তার গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির জন্য। তবে এবারের আইফায় সবচেয়ে বেশি পুরস্কার এসেছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিবা’র ঝুলিতে। ঠিক এর পেছনেই আছে সঞ্জয় লীলা বনশালির ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’।

আইফা অ্যাওয়ার্ডের এবারের আসরে উপস্থিত ছিলেন সালমান খান থেকে শুরু করে ভিকি কৌশল, রিতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা, মৌনি রায়, সারা আলি খান, জ্যাকলিন ফার্নান্ডেজ, নোরা ফাতেহি, অভিষেক বচ্চনের মতো তারকারা।

আগামী ২ জুন জয়া অভিনীত ‘অর্ধাঙ্গিনী’সিনেমাটি মুক্তি পাচ্ছে পশ্চিমবঙ্গে। সিনেমাটিতে জয়া আহসান ছাড়াও চূর্ণী গাঙ্গুলি, কৌশিক সেন, অম্বরিশ ভট্টাচার্য, লিলি চক্রবর্তীসহ অনেকেই অভিনয় করেছেন।  

Link copied!