• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

অভিনয় ছেড়ে কেমন আছেন ইমরান খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪, ০৫:৩১ পিএম
অভিনয় ছেড়ে কেমন আছেন ইমরান খান
বলিউড অভিনেতা ইমরান খান। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা ইমরান খান। ছিপছিপে গড়ন, ধবধবে ফর্সা গায়ের রং, গোলাপি ঠোঁট নিয়ে নারীহৃদয়ে দোলা দিয়েছিলেন তিনি। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, কঙ্গনা রানাউত, সোনম কাপুর, কারিনা কাপুর খানসহ আরও অনেকের সঙ্গে কাজ করেছেন। কিন্তু বিশেষ কোনো সাফল্য আনতে পারেননি। পরপর ব্যর্থতায় অবশেষে বলিউড থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন।

সম্পর্কে আমির খানের ভাগনে হন ইমরান খান। ‘জানে তু ইয়া জানে না’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক ঘটে ‍ইমরানের। আর প্রথম সিনেমাতেই সাফল্য পান তিনি।

এরপর তার বেশ কিছু সিনেমা আসতেও থাকে। তবে ফিল্মি দুনিয়া থেকে মুখ ফেরাতেই ইমরানের জীবন থেকে চলে গেল বান্দ্রার বিলাসবহুল বাংলো, ফেরারি গাড়ি। শুধু তা-ই নয়, ইমরানের সঙ্গে সম্পর্ক শেষ করেন স্ত্রী অবন্তিকা মালিকও। এ যেন এক ‘শনির দশা’য় পতিত হন তিনি। তবে এবার বহু বছরের অজ্ঞাতবাস কাটিয়ে অভিনয়ে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন ইমরান।

ইমরান জানান, এসব কিছু তিনি স্বেচ্ছায় করেছেন। চেয়েছিলেন নিজের গোটা সময়টা মেয়ে ইমারাকে দিতে। নিজেকে আরও ভালো মানুষ হিসেবে দেখতে চেয়েছিলেন। সেই কারণে ত্যাগ করেন জাগতিক সুখ ও বিলাস। বলিউডের ক্যারিয়ার তাকে খ্যাতি বা সাফল্য না দিলেও মোটামুটি যশ এনে দিয়েছিল।

একজন ব্যক্তির যত টাকাই থাকুক না কেন, এক দিন সেই টাকাও ফুরিয়ে যায়। তেমনই হয়েছে ইমরানের সঙ্গে। গাড়ি-বাড়ি বিক্রি করে এখন তিনি রয়েছেন বান্দ্রার একটি ফ্ল্যাটে। আমির-কন্যার আইরা খানের বিয়েতে পরেন ১০ বছরের পুরোনো স্যুট।

একটা লম্বা বিরতির পর খুব শিগগিরই অভিনয়ে ফিরবেন বলে জানিয়েছেন ইমরান। ইতোমধ্যে সেই প্রস্তুতিও শুরু করেছেন।

Link copied!