• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শাকিব ছাড়া দ্বিতীয় পুরুষ ভাবতেই পারি না : বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৪, ০৫:৩৪ পিএম
শাকিব ছাড়া দ্বিতীয় পুরুষ ভাবতেই পারি না : বুবলী
শাকিব খান ও বুবলী। ছবি : সংগৃহীত

বাংলা সিনেমার সুপারস্টার খ্যাত শাকিব খানকে কি আগের মতোই ভালোবাসেন অভিনেত্রী বুবলী? এমন প্রশ্নের উত্তরে বুবলী বলেন, “আগের মতো ভালোবাসা আছে কি না, জানি না। তবে তাকে ভালোবাসি। মায়াটা আগের মতোই আছে। কিছু কিছু অভিমান থাকে। দুইজনের মধ্যে আলোচনা হয় না বলেই অনেক ভুল-বোঝাবুঝি হয়। বাইরের মানুষের কথা শুনে আপন মানুষের সঙ্গে আলোচনা না করেই প্রতিক্রিয়া দেখান তিনি।”

এভাবেই কি বাকি জীবন একা একা কাটিয়ে দেবেন? এমন প্রশ্ন করা হলে বুবলী একদম শান্তভাবে বলেন, “একদমই! আর কোনো প্রেম, সম্পর্ক আমার ধারেকাছে কোনো দিনই ভিড়তে পারবে না; অর্থাৎ বিয়ে-প্রেম—এসব নিয়ে আর কখনোই আমি ভাবতে পারব না। শুধু আমি আমার কাজ, সন্তানকে গুরুত্ব দিচ্ছি।”

বুবলী আরও বলেন, “ভবিষ্যতে এই সিদ্ধান্ত কোনো দিনই বদল হবে না। শাকিব খান ছাড়া দ্বিতীয় পুরুষ হিসেবে কাউকে কখনোই ভাবতে পারি না। এখন সন্তানের জন্য অনেক কিছুই মানিয়ে নিচ্ছি।”

ঈদুল ফিতর উপলক্ষে নাগরিক টিভির ‘বলা না-বলা’ অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে অনুষ্ঠানপ্রধান কামরুজ্জামান বাবুর সঞ্চালনায় এভাবেই কথা বলেছেন আলোচিত অভিনেত্রী শবনম বুবলী।

তিনি যে শাকিবের স্ত্রী তার কোনো প্রশ্ন নেই, এমন সমালোচনার জবাবে বুবলী বলেন, “আমাদের বিয়ে পুবাইলে শাকিব খানের বাড়িতেই হয়েছে। কাজি ছিলেন। আমাদের বিয়ের বয়স ৬-৭ বছর। পুবাইলে আমাদের সংসার ছিল। ওখানকার সবাই জানেন। কাছের ডিরেক্টর-প্রোডিউসার সবাই জানেন। আর যা ছড়ানো হচ্ছে, তার আসলে কোনো ভিত্তি নেই। সবটাই গুজব।” 

Link copied!