• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

‘বলে বোঝাতে পারব না আপনাদের কতটা মিস করেছি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ০৯:৫৯ এএম
‘বলে বোঝাতে পারব না আপনাদের কতটা মিস করেছি’

গত রাতটি ছিল তারকা সংগীতশিল্পী টেইলর সুইফটের জন্য অন্য রকম। কোভিড মহামারি ও অন্যান্য কারণে তার ট্যুর ও কনসার্ট বন্ধ ছিল। তবে সবকিছু পেরিয়ে টেইলর তার এরাস ট্যুর শুরু করেছেন দুর্দান্তভাবে। প্রথম কনসার্টেই ৩ ঘণ্টা ১৫ মিনিট পারফর্ম করেন তিনি। স্টেজে উঠে টেইলর তার ভক্তদের উদ্দেশ্যে শুরুতে বলেন, “বলে বোঝাতে পারব না আপনাদের কতটা মিস করেছি।”

টেইলর সুইফট আগেই কথা দিয়েছিলেন তার শ্রোতাদের পছন্দ, রুচি ও চাওয়া অনুসারেই এ ট্যুরে তিনি কনসার্টগুলো সাজাবেন। টেইলরের প্রথম কনসার্টে ছিল যার প্রমাণ। তার এরাস ট্যুরের প্রথম কনসার্টটি নিয়ে ব্যাপক প্রশংসা দেখা যাচ্ছে মিডিয়ায়। গণমাধ্যম ভ্যারাইটি তার পারফরম্যান্সের প্রশংসা করেছে। সে ভাষ্য অনুযায়ী, টেইলর রেকর্ডের মতো গান করে ঠিকই করেছেন। এর পাশাপাশি প্রতিটা গানের ভিজুয়াল ছিল অসাধারণ।

গতকালের কনসার্ট সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, এক দিনে ২৪ লাখ টিকিট বিক্রি হয়েছে সম্পূর্ণ ট্যুরের। এর মধ্যে ওয়েব সাইটে ঢুকে কনসার্টটি দেখেন ১ কোটি ৪০ লাখ টেইলর-ভক্ত। জনপ্রিয়তায় এগিয়ে থাকা যেকোনো শিল্পীর জন্য এমন পাওয়া ভাগ্যের। তাই ট্যুরের শুরুর কনসার্টের প্রতিক্রিয়া দেখে বলা যায়, টেইলর সুইফট এক ভাগ্যবতী মেয়ে।

 

Link copied!