• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

যেভাবে গ্রেপ্তার করা হলো সালমানকে হত্যার হুমকিদাতাকে


তপন বকসি
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩, ০১:৩৮ পিএম
যেভাবে গ্রেপ্তার করা হলো সালমানকে হত্যার হুমকিদাতাকে

গত ১৮ মার্চ নিজের অফিশিয়াল ই-মেইলে তৃতীয়বারের মতো প্রাণনাশের হুমকি পেয়েছিলেন সালমান খান। সেই মেইলটি পাঠিয়েছিলেন মোহিত গর্গ নামের এক ব্যক্তি। এই ইমেইল পাওয়ার পর সালমান খানের ম্যানেজার এবং বন্ধু প্রশান্ত গুঞ্জলকর বান্দ্রা পুলিশ স্টেশনে লিখিত অভিযোগ করেন। সালমান খানের ম্যানেজারের কাছ থেকে মুম্বাই পুলিশ লরেন্স বিষ্ণোইসহ গোল্ডি ব্রার এবং মোহিত গর্গের বিরুদ্ধে এফআইআর গ্রহণ করে।

এক সপ্তাহের মধ্যেই রোববার, ২৬ মার্চ রাজস্থানের লুনি পুলিশ স্টেশনের ঈশ্বর চাঁদ পারিক আর মুম্বাইয়ের বান্দ্রা পুলিশ স্টেশনের এক অফিসারের যৌথ উদ্যোগে যোধপুরের সিয়াগো কি ধানি অঞ্চল থেকে ২১ বছরের ধাকড় রাম বিষ্ণোইকে গ্রেপ্তার করা হয়।

বান্দ্রা পুলিশ স্টেশনের অফিসাররা অনুসন্ধান করতে গিয়ে ওই ইমেইলের সঙ্গে যুক্ত থাকা একটি মোবাইল নাম্বারের হদিশ পান। অনুসন্ধান করতে গিয়ে দেখা যায় এই মোবাইল নম্বরটি যোধপুরের। তারপরেই তারা যোধপুর পুলিশের সঙ্গে যোগাযোগ করে। মুম্বাইয়ের বান্দ্রা পুলিশ স্টেশনের একজন অফিসার যোধপুরে যান। সেখানে গিয়ে যোধপুরের লুনি পুলিশ স্টেশনের অফিসারদের সঙ্গে যৌথ উদ্যোগ নিয়ে ২১ বছরের ধাকড় রামকে রোববার সন্ধ্যায় গ্রেপ্তার করেন। এর পরেই লুনি পুলিশ স্টেশন থেকে ধাকড় রামকে মুম্বাই পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

লুনি এবং বান্দ্রা পুলিশ স্টেশনের অফিসারদের থেকে জানা যায়, এই ধাকড় রাম এর আগে পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকেউ হুমকি দেওয়া ইমেইল পাঠিয়েছিলেন।

যোধপুরের লুনিতে ধাকড় রামকে গ্রেপ্তারের প্রায় সঙ্গে সঙ্গেই পাঞ্জাব পুলিশের একটি দল ধাকড় রামকে গ্রেপ্তার করার জন্য সেখানে পৌঁছে যায়।

Link copied!