• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

কলকাতা থেকে এলো মিথিলার সুখবর!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ১২:১৯ পিএম
কলকাতা থেকে এলো মিথিলার সুখবর!

সম্প্রতি বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনায় ছিলেন ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জি ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। তবে সে চর্চায় প্রাণ ছিল না। মিথিলা-সৃজিত উভয়ই এড়িয়ে গিয়েছেন এমন খবর। জানিয়েছেন সে খবরের কোনো ভিত্তি নেই। এর মধ্যে কলকাতা থেকে নতুন সুখবর দিলেন মিথিলা। সেখানে আরও একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, পরিচালক অনির্বাণ চক্রবর্তী তৈরি করতে চলেছে এই ‘অভাগীর স্বর্গ’-এর কাহিনিনির্ভর একটি সিনেমা। সেই সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে রাফিয়াত রশিদ মিথিলাকে। এ ছাড়া থাকছেন সায়ন ঘোষ, সুব্রত দত্ত, দেবযানী চট্টোপাধ্যায়সহ আরও অনেকে।

তবে হুবহু ‘অভাগীর স্বর্গ’-এর কাহিনির আদলে এই ছবি তৈরি করছেন না পরিচালক। তিনি বলেন, সিনেমার প্রয়োজনে আমি ছবির কাহিনি কিছুটা বদলে নিয়েছি। এই কাহিনিকে নিয়ে আশা হয়েছে সত্তর ও আশির দশকে। ‘অভাগীর স্বর্গ’-এর নামও এখানে বদলে গিয়ে সিনেমার নাম হচ্ছে ‘ও অভাগী’। ফলে সময়ের ছাপ পড়বে এই ছবির কাহিনিতে। প্রয়োজনে বেশ কিছু সংযোজন এবং পরিমার্জন করতে হয়েছে কাহিনির।

এই ছবিতে মিথিলাকে দুই বয়সে দেখা যাবে। একটি সময়ে তার অভিনীত চরিত্রের বয়স ১৬। আর অন্য সময়ে ৩০। দুটিতেই তাকে আলাদা আলাদা করে দারুণ মানাচ্ছে বলে জানিয়েছেন পরিচালক।

Link copied!