• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

ফিতা কাটার বিনিময়ে ভালো পারিশ্রমিক পাই : অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩, ১২:২৯ পিএম
ফিতা কাটার বিনিময়ে ভালো পারিশ্রমিক পাই : অপু বিশ্বাস
অভিনেত্রী অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু  বিশ্বাস তার অভিনয় গুণের মাধ্যমে দর্শক হৃদয়ে বেশ শক্ত অবস্থা তৈরি করেছেন। অভিনয় দক্ষতা তাকে ‘ঢালিউড কুইন’এর খেতাবও দিয়েছে। তবে গেল ঈদুল আজহার পরে আর কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। বর্তমানে বিভিন্ন ব্র্যান্ডের প্রচারণা এবং শোরুম ওপেনিংয়ের কাজে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। এই কাজ নিয়েও বেশ কটুক্তির মুখে পড়তে হয় তাকে। তবে, এই ফিতা কাটার বিনিময়ে ভাল পারিশ্রমিক পান বলে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে জানিয়েছেন অপু বিশ্বাস।

ওপেনিংয়ের কাজকে নাকি বাংলাদেশে ‘ফিতা কাটা’ বলে হেয় করা হয়? এমন প্রশ্নের উত্তরে অপু বিশ্বাস বলেন, “হ্যাঁ, অনেকে এটা বলেন। তবে আমি এই ‘ফিতা কাটা’র বিনিময়ে ভাল একটা পারিশ্রমিক পাই। এটা আমার কাজ। সেটা করি। আর সমালোচকদের ধন্যবাদ জানাব। তারা যত সমালোচনা করবেন, ততই আমার কাজ দর্শকের কাছে পৌঁছবে। সমালোচকরা না থাকলে আমার কাজের জায়গাটাই এত বিস্তৃত হত না।”

সম্প্রতি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দাঁড়ানোর গুঞ্জন উঠেছিল অপু বিশ্বাসকে নিয়ে। তবে এমন গুঞ্জনে এই অভিনেত্রী বলেন, “আমি গত বছর সংরক্ষিত মহিলা আসন নিয়েছিলাম বগুড়া থেকে। কারণ, আমি সেখানকার মেয়ে। আমি মনেপ্রাণে আওয়ামী লীগ করি, এটাই আমার বিশ্বাস। তবে এ বছরের মতো সুযোগ নেই আর।”

Link copied!