• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫
ভক্তদের কাছে চাইলেন ক্ষমা

গান ভুলে গেলেন বিটিএসের জাংকুক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩, ০১:৪৪ পিএম
গান ভুলে গেলেন বিটিএসের জাংকুক
বিটিএস সদস্য জাংকুক, ছবি: সংগৃহীত

র‍্যাপার্স ডি-ডে কনসার্টে ‘বিটিএস’র সুগার সঙ্গে যোগ দিয়েছিলেন বিটিএস সদস্য জাংকুক। সেখানে বেশ কয়েকটি গানে পারফর্ম করেছেন তিনি। তবে, কনসার্টের মঞ্চে গানের কথা ভুলে গিয়েছিলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন তারকা এই সংগীতশিল্পী।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন থেকে জানা গেছে, র‍্যাপার্স ডি-ডে কনসার্টে পারফর্ম করার সময় গান ভুলে গিয়েছিলেন তিনি। বাসায় ফিরে ভক্তদের সঙ্গে এক লাইভ সেশনে অংশ নিয়ে জাংকুক জানান, কনসার্টের মঞ্চে গানের কথা ভুলে গিয়েছিলেন তিনি। এজন্য তিনি সুগা এবং ভক্তদের কাছে ক্ষমাও চেয়ে নেন।

ভক্তদের উদ্দেশ্যে জাংকুক বলেন,  “আমি ঘাবড়ে গিয়েছিলাম লিরিক্স ভুলে গিয়ে। বিটিএস আর্মি এবং সুগার কাছে দুঃখ প্রকাশ করছি। মন খারাপ লাগছে। আমার মনে হচ্ছে পাগল হয়ে যাচ্ছি। দুঃখিত আর্মিরা। এরপর যদি কনসার্টে অংশ নেয়ার সুযোগ পাই, আমি আর ভুল করবো না। অনেক প্র্যাকটিস করার পরেও কীভাবে ভুলে গেলাম।”

গত ১৪ জুলাই জাংকুকের নতুন গান সেভেন প্রকাশ পেয়েছে। ইতিমধ্যে গানটি জায়গা করে নিয়েছে গিনেস বুকে। স্পটিফাইতে ২০০ মিলিয়ন স্ট্রিমের রেকর্ড গড়েছে গানটি, যা কোনো পুরুষ গায়কের জন্য সবচেয়ে কম সময়ে গড়া একটি নতুন রেকর্ড।

 

 

Link copied!