• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

শাকিব নাকি অভিনয়ই জানেন না!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০২:৪৬ পিএম
শাকিব নাকি অভিনয়ই জানেন না!
শাকিব খান। ছবি: ফেসবুক থেকে

সুপারস্টার শাকিব খানকে নিয়ে বিরূপ মন্তব্য করেছেন কলকাতার সিনেমার নামকরা প্রযোজক রানা সরকার।  তিনি শাকিব খানকে নিয়ে বলেন, শাকিব নাকি অভিনয়ই জানেন না। দেশ টিভির এক প্রতিবেদনে প্রচারিত অডিও বার্তায় শাকিব খান প্রসঙ্গে রানা বলেন, ‘শাকিব জনপ্রিয় হলেও পশ্চিমবঙ্গে তার সিনেমার দর্শকপ্রিয়তা নেই। সুপারস্টারের সিনেমা যেমন চলা উচিত, যেমন দেব, জিৎ, সোহম—সে রকম চলে না। শাকিব খান হয়তো খুব জনপ্রিয়, কিন্তু অভিনয়ে অন্য যারা নাম করছেন, তাদের তুলনায় অতটা ভালো নয়।’

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় শাকিব খান ছবি করলেও হলগুলো এই নায়কের সিনেমায় ততটা আগ্রহী নয় বলে মন্তব্য রানা সরকারের। তিনি বলেন, ‘শাকিব খানের সিনেমা হলে তো চলেই না, বাংলার কোনো স্যাটেলাইট চ্যানেলেও তাকে সেই দামটা দেয় না, যে দামটা দেব, জিতের মতো নায়কদের আছে।’

প্রযোজক রানা সরকার

‘শাকিব খান সুপারস্টার ঠিকই, তবে এই নায়ক যদি আরও অভিনয়ের দিকে মনোযোগ দিতেন, তাহলে ভালো হতো বলে মনে করেন রানা সরকার। পশ্চিমবঙ্গের নায়কদেরও প্রায় সময় কটাক্ষ করেন টালিউডের এই প্রযোজক। তাঁদের অভিনয় পারা না–পারা এবং নানা দুর্বলতা নিয়ে তোলেন প্রশ্ন। এবার শাকিব খানের মতো জনপ্রিয় নায়কের অভিনয়দক্ষতা নিয়েও প্রশ্ন তোলেন এ প্রযোজক।

শাকিব খান একসময় পশ্চিমবঙ্গেও অভিনয় করেছেন দেদার। শ্রাবন্তী, শুভশ্রীসহ বহু নায়িকার সঙ্গে সিনেমা করেছেন শাকিব। দিনের পর দিন কলকাতায় থেকেছেন। কিছু আলোচিত সিনেমায় কাজও করেছেন। সব মিলে পশ্চিম বাংলার চলচ্চিত্রশিল্পে বেশ পরিচিত নাম শাকিব। অথচ সেই নায়কই নাকি অভিনয় পারেন না বা জানেন না! এমনটি কি কখনো হতে পারে? অবশ্য একজন হিট নায়ককে নিয়ে আলোচনা-সমালোচনা থাকবেই। তবে শাকিব খানকে নিয়ে প্রায় সময় এই গুঞ্জন ওঠে যে তিনি নাকি অভিনয়ই জানেন না!

বছরের পর বছর শাকিব খান বাংলাদেশের চলচ্চিত্রজগতে রাজত্ব করছেন। নতুন নতুন লুকে ধরা দিচ্ছেন বড় পর্দায়। এই তো সেদিনের কথা—‘প্রিয়তমা’ সিনেমা দিয়ে নতুন করে আলোচনায় আসেন এই নায়ক। আসছে ঈদে মুক্তি পেতে চলেছে বিগ বাজেটের সিনেমা ‘রাজকুমার’। এরই মধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমার পোস্টারও।  আলোচনা- সমালোচনা শাকিব খানকে আরো উর্ধে নিয়ে যাবে এটাই ভক্তদের প্রত্যাশা।
 

Link copied!