• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

হার না মানা, আপসহীন অভিনেত্রী অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৯, ২০২৪, ১২:২৫ পিএম
হার না মানা, আপসহীন অভিনেত্রী অপু বিশ্বাস
অপু বিশ্বাস: ছবি: কোলাজ

নান্দনিক অভিনয়ের মধ্য দিয়ে দর্শক হৃদয় জয় করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ভক্ত-অনুরাগীদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। এরই ধারাবাহিকতায় বিভিন্ন সময়ে নিজের ভালো-মন্দ বিষয়গুলো ভক্তদের সাথে শেয়ার করেন অভিনেত্রী।

শুক্রবার (৮ মার্চ) ছিল বিশ্ব নারী দিবস। এ দিনটিকে কেন্দ্র করে অনেকেই তাদের সফলতার গল্প শেয়ার করেন সব শ্রেণি পেশার মানুষ। আয়োজান থাকে দেশের নানা প্রান্তে।



এবার নারী দিবসে চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজের সফলতার গল্প জানিয়েছেন। শুক্রবার নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দেন অভিনত্রেী।

পোস্টে তিনি লেখেন, ‘আমি নারী। আর এটাই আমার শক্তি। পরিশ্রম আর সততা দিয়ে নারী শক্তিকে নিয়ে যেতে চাই আন্তর্জাতিক অঙ্গনে। কোন কিছুর সাথে আপোষ না করে আমার এই হার না মানা গল্প চলতে থাকুক আপনাদের কাছে। শুভ বিশ্ব নারী দিবস।’ শেষে বেশ কিছু ভালোবাসার ইমোজি জুড়ে দেন অভিনেত্রী।

এদিকে অভিনেত্রীর এই পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। প্রিয় তারকার প্রশংসা ও এগিয়ে যাওয়ার প্রত্যয়ে শুভেচ্ছা জানিয়েছেন তারা। 

অপু বিশ্বাসের আসল নাম অবন্তি বিশ্বাস। মূলত অপু বিশ্বাস তার মঞ্চ নাম। ২০০৬ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। এর পরেই ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমায় প্রধান নায়িকা হিসেবে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। অপু বিশ্বাস ৭২টিরও বেশি চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।



অপু বিশ্বাসের উল্লেখ্যযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে: ‘মাই নেম ইজ খান’, ‘প্রেমিক নাম্বার ওয়ান’, ‘ভালোবাসা এক্সপ্রেস’, ‘দুই পৃথিবী’, ‘ডেয়ারিং লাভার’, ‘হিরো: দ্যা সুপারস্টার’, ‘আদরের জামাই’, ‘ঢাকার কিং’, ‘দুই পৃথিবী’ ইত্যাদি। 

অভিনয়শিল্পীর পাশাপাশি অপু বিশ্বাস এখন একই সঙ্গে একজন প্রযোজক এবং ব্যবসায়ী। অপু বিশ্বাস অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ট্র্যাপ’ ও ‘ছায়াবৃক্ষ’। ট্র্যাপ সিনেমায় তার সঙ্গে ছিলেন অভিনেত্রী জয় চৌধুরী। আর ‘ছায়াবৃক্ষ’তে ছিলেন চিত্রনায়ক নিরব হোসাইন।


এদিকে শনিবার ( ৯ মার্চ)  মির্জাপুর টাঙ্গাইলে ঠিক দুপুর বারোটায় এবং সিরাজগঞ্জ সদর দুপুর তিনটায় থাকবেন অপু বিশ্বান। সেখানে দুটি শোরুম উদ্বোধন করবেন।

Link copied!