• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

‘আমার বাবার প্রতি কোনো দাবি রাখবেন না’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১৬, ২০২৩, ০৩:২৪ পিএম
‘আমার বাবার প্রতি কোনো দাবি রাখবেন না’

সদ্য প্রয়াত কিংবদন্তি অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুকের ছেলে রওশন হোসেন পাঠান শরৎ বলেছেন, “আমার বাবা চলে গেলেন। আপনারা আমার বাবার প্রতি কোনো দাবি রাখবেন না। তার জন্য দোয়া রাখবেন।”

কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি এমনটা জানান। শরৎ বলেন, “সারাজীবন বাবা মানুষের ভালোবাসা পেয়েছেন। মৃত্যুর পর আপনারা সেই ভালোবাসা দিয়ে যাবেন। তার আত্মার জন্য দোয়া রাখবেন।”

এ সময় শহীদ মিনার প্রাঙ্গণে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, ফেরদৌস, রোজিনা, অরুণা বিশ্বাস, আলমগীর, রোকেয়া প্রাচীসহ অনেকে।

মঙ্গলবার (১৬ মে) বেলা পৌনে ১২টার দিকে ফারুকের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয়। সেখানে ‘মিয়া ভাই’ খ্যাত এই নায়ককে শ্রদ্ধা জানান বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

বেলা ১২টা ৩৫ মিনিটে শহীদ মিনার থেকে এফডিসির উদ্দেশে রওনা হয় চিত্রনায়ক ফারুকের মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স। যাওয়ার আগে শহীদ মিনার প্রাঙ্গণে ১ মিনিট নীরবতা পালন করা হয়। বেলা একটার দিকে সেটি এফডিসিতে পৌঁছায় মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স। 
সেখানে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। গুলশান আজাদ মসজিদে তৃতীয় জানাজা শেষে ফারুককে দাফন করা হবে গাজীপুরের কালীগঞ্জে পারিবারিক কবরস্থানে।

এর আগে সোমবার (১৫ মে) সকাল সাড়ে আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মারা যান ফারক। মঙ্গলবার (১৬ মে) সকাল ৭টা ৪০ মিনিটের ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটে তার মরদেহ দেশে পৌঁছায়।

বিনোদন বিভাগের আরো খবর

Link copied!