• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

নতুন বছরে রেকর্ড গড়লো দেবের ‘প্রজাপতি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩, ০৬:৪৭ পিএম
নতুন বছরে রেকর্ড গড়লো দেবের ‘প্রজাপতি’

টালিউড সুপারস্টার দেব নতুন বছরে রেকর্ড গড়েছেন। ভারতজুড়ে মুক্তি পেয়েছে দেব অভিনীত সিনেমা ‘প্রজাপতি’। বছরের প্রথম দিনেই এই ছবি রেকর্ড গড়েছে।

নতুন বছরে পশ্চিমবঙ্গ ছাড়াও মুম্বাই, দিল্লি, হায়দরাবাদ ও বেঙ্গালুরুতে হাউজফুল ছিল এই সিনেমা। সেকথা সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে নিজেই জানান দেব, প্রযোজক অতনু রায় চৌধুরী ও পরিচালক অভিজিৎ সেন।

প্রজাপতির সাফল্যে স্বভাবতই তারা খুশি। সাম্প্রতিক সময়ে কোনো বাংলা ছবিই একসঙ্গে ভারতজুড়ে হাউজফুল হয়নি। সেই ক্ষেত্রে রেকর্ড গড়েছে এই ছবি। তবে এরই পাশাপাশি বছরের প্রথম দিনে আগামী ছবির ঘোষণা করলেন দেব।

দেব এদিন সোশ্যাল মিডিয়ায় লেখেন, “সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। ২২ ডিসেম্বর ২০২৩, আমরা ফিরছি আমাদের স্বপ্নের ছবি নিয়ে। ছবির নাম ও অভিনেতা-অভিনেত্রীদের নাম ঘোষণা করা হবে শিগগিরই।” শেয়ার করেছেন দুটি ছবি।

যেখানে দেবের সঙ্গে দেখা যাচ্ছে অতনু রায় চৌধুরী ও অভিজিৎ সেনকে। টনিক ও প্রজাপতির সাফল্যের পর আগামী বছরের শেষেও পর্দায় ফিরবে এই তিন তারকা। তবে সিনেমার বিষয় ও অন্যান্য কোনো বিষয় নিয়েই কথা বলতে চাননি অভিনেতা। শুধু তিনি জানিয়েছেন, এই সিনেমা তার স্বপ্নের প্রজেক্ট।

এদিন ১০ মিনিটের জন্য লাইভে আসেন দেব। সেখানে ফ্যানদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সুপারস্টার। দেব আশা করছেন সিনেমাটি তার প্রত্যাশা পূরণ করতে পারবে।

 

Link copied!