• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

বঙ্গবাজারের আগুনে পুড়ছে তারকাদের মন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৩, ০৫:২০ পিএম
বঙ্গবাজারের আগুনে পুড়ছে তারকাদের মন

রাজধানীর বঙ্গবাজারে মঙ্গলবার ঘটে গেছে ভয়াবহ অগ্নিকাণ্ড। এতে ক্ষয়ক্ষতি হয়েছে ব্যাপক। ঈদের আগে অগণিত স্বপ্ন ছাই হওয়া এমন ঘটনা নিয়ে দেশের শোবিজ তারকারাও প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

চঞ্চল চৌধুরী

চঞ্চল চৌধুরী তার অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্ট থেকে লিখেন, “আহারে বঙ্গবাজার…ছোট ছোট সাধ্য আর স্বপ্নের ফেরিওয়ালা… আগুনে ছারখার…”
স্ট্যাটাসের সঙ্গে এই অভিনেতা জ্বলন্ত বঙ্গবাজারের একটি ছবিও পোস্ট করেন।

শাকিব খান

এদিকে ঢলিউড কিং শাকিব খান অগ্নিকাণ্ডের ছবি পোস্ট করে লেখেন, “কাঁদছে শহর, চারপাশে হাহাকার আর কান্নার রোল! হাজারও মানুষ ও তাদের পরিবারের স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে। পবিত্র মাহে রমজানের দিনে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হওয়া সকলকে মহান আল্লাহ ধৈর্য ধারণ করার শক্তি দান করুন।”

শবনম ইয়াসমিন বুবলী

অভিনেত্রী বুবলী ঘটনার একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, “রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ইউনিট। যোগ দিয়েছে সেনা, বিমান, নৌবাহিনী ও বিজিবির সাহায্যকারী দল। আল্লাহ সবাইকে হেফাজত দান করুন, আমিন।”

মেহজাবীন চৌধুরী

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী লিখেছেন, “জ্বলছে বঙ্গবাজার। জ্বলছে হাজার হাজার মানুষের স্বপ্ন আর রিজিক। একেকটা দোকান পুড়ে যাওয়া মানে একেকটা পরিবার জ্বলে-পুড়ে ছারখার ভস্ম হয়ে যাওয়া। হে আল্লাহ তুমি রক্ষা করো।”

সিয়াম আহমেদ

অভিনেতা সিয়াম আহমেদ তাঁর ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, “ঈদের ঠিক আগে আগে এত বিশাল অঙ্কের ক্ষতি, দোকান পুড়ে একেবারে ছাই হয়ে যাওয়া— এই কান্নার রোল, এই আর্তনাদ সামলে উঠুক শোকতপ্ত মানুষগুলো। সান্ত্বনা জানানোর ভাষাও খুঁজে পাচ্ছি না।”

ওমর সানী

চলচ্চিত্র অভিনেতা ওমর সানী প্রার্থনা করে লেখেন, “স্বপ্ন সব শেষ, এটা আমারও তো হতে পারত। বঙ্গবাজার ঢাকা, আল্লাহ আপনি হেফাজত করুন আমাদের।”

অমিতাভ রেজা চৌধুরী

এদিকে এই ক্ষয়খতি কাটিয়ে উঠতে সকলে যেন এগিয়ে আসে সেই আহ্বান করেন চিত্রপরিচালক অমিতাভ রেজা চৌধুরী। তিনি তাঁর ফেসবুকে লেখেন, “এক কোটি লোক ১০০ টাকা করে দিলে আমরা ১০০ কোটি টাকা তুলতে পারি বঙ্গবাজারের খুদে ব্যবসায়ীদের জন্য।”

সাকিব আল হাসান

অন্যদিকে ব্যবসায়ীদের এমন দুঃসময়ে এগিয়ে এসেছেন ক্রিকেট তারকা সাকিব আল হাসান। নিজের গড়া সাকিব আল হাসান ফাউন্ডেশনের মাধ্যমে ক্ষতিগ্রস্তদের অনুদানের ঘোষণা দিয়েছেন এই অলরাউন্ডার।

ফেসবুকে বঙ্গবাজারের আগুনের ছবি পোস্ট করে সাকিব বলেন, “এই অগ্নিকাণ্ডে সবাই তাদের ব্যবসা ও আয়ের মাধ্যম হারিয়েছে। তাই আমি আমার সাকিব আল হাসান ফাউন্ডেশনের (SAH FOUNDATION) মাধ্যমে ক্ষতিগ্রস্তদের ইফতারের জন্য ২০ হাজার টাকা অনুদান প্রদান করবো। এই ইফতারের আয়োজনটি সমন্বয় করবে ‘মাস্তুল ফাউন্ডেশন’। পরবর্তী ইফতারের জন্য আমি তাসকিন আহমেদকে ২০ হাজার টাকা দেওয়ার জন্য মনোনয়ন করতে চাই।”

শহরের এমন ভয়াবহ অগ্নিকাণ্ডে তারকারা উদ্বিগ্ন। তারা চান, এমন ঘটনার পুনরাবৃত্তি যেন না হয়।

Link copied!