• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ফিল্ম কম্প্যানিয়নে কুলেস্ট নায়িকা বাঁধন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩, ০১:১৩ পিএম
ফিল্ম কম্প্যানিয়নে কুলেস্ট নায়িকা বাঁধন
আজমেরী হক বাঁধন। ছবি: অভিনেত্রীর ফেসবুক থেকে

ভারতের বিনোদনভিত্তিক  সংবাদমাধ্যম ‘ফিল্ম কম্প্যানিয়নে’ কুলেস্ট নায়িকা  হিসেবে মনোনীত হয়েছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। 

বুধবার (২০ ডিসেম্বর) ‘ফিল্ম কম্প্যানিয়ন’ তাদের ওয়েবসাইটে এ বছরের পাঁচজন কুলেস্ট নায়িকার তালিকা প্রকাশ করে। যার মধ্যে বাংলাদেশি অভিনেত্রী বাঁধনকে তার প্রথম বলিউড সিনেমা ‘খুফিয়া’র জন্য নির্বাচিত করা হয়েছে। বাঁধন ছাড়াও সাস-বহু অর ফ্ল্যামিঙ্গো ধারাবাহিকের জন্য ডিম্পল কপাডিয়া; জওয়ান সিনেমার জন্য নয়নতারা; কালা পানি ধারাবাহিকের জন্য মনা সিং এবং মুম্বাই ডায়েরিসের দ্বিতীয় কিস্তির জন্য কঙ্কনা সেন শর্মাকে  এ বছরের কুলেস্ট নায়িকার জন্য মনোনীত করা হয়েছে।

ফিল্ম কম্প্যানিয়নে কুলেস্ট নায়িকা বাঁধন

সংবাদমাধ্যমটি বাঁধনের প্রশংসা করে লিখেছে, “খুফিয়া সিনেমায় টাবুর কাছ থেকে নজর সরানো সহজ কাজ ছিল না, তবুও হেনা রেহমানের চরিত্রে বাঁধনের অভিনয় এতই রহস্যময় এবং দুর্দান্ত যে তার থেকে চোখ সরিয়ে নেওয়া সম্ভব ছিল না।”

‘খুফিয়া’ সিনেমায় বাঁধনের চরিত্র

গত ৫ অক্টোবর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে বলিউডের অন্যতম শক্তিশালী পরিচালক বিশাল ভরদ্বাজের সিনেমা ‘খুফিয়া’। সিনেমাতে অল্প সময়ের জন্য হলেও গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন বাঁধন। সিনেমাটিতে বাঁধন অভিনয় করেছেন একজন বাংলাদেশি এজেন্টের ভূমিকায়। ‘খুফিয়া’য় বাঁধন বলিউড শিল্পী টাবু, আলী ফজল, ওয়ামিকা গাব্বির মতো তারকাদের সঙ্গে অভিনয় করেছেন। 

‘ফিল্ম কম্প্যানিয়ন’ বলিউড, হলিউডসহ  তামিল, তেলেগু, মালায়লাম, কন্নড় এবং মারাঠি সিনেমার রিভিউ, ইন্টারভিউ, ফিচার এবং বিভিন্ন তালিকা প্রকাশ করে থাকে। 

Link copied!