• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

বাড়ি থেকে তারকা অভিনেত্রীর মরদেহ উদ্ধার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৪, ০৪:৪০ পিএম
বাড়ি থেকে তারকা অভিনেত্রীর মরদেহ উদ্ধার
অভিনেত্রী থাইনা ফিল্ডস। ছবি: সংগৃহীত

নীল সিনেমায় যৌন নিপীড়নের শিকার হওয়ার অভিযোগ করা পেরুর তারকা অভিনেত্রী থাইনা ফিল্ডসের মরদেহ উদ্ধার করা হয়েছে। গত ৬ জানুয়ারি পেরুর ট্রুজিলোর নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের প্রতিবেদন থেকে জানা গেছে, ২৪ বছর বয়সী থাইনার সহকর্মী ও নির্মাতা আলেজান্দ্রা সুইট এক সাক্ষাতে অভিনেত্রীর মৃত্যুর খবর জানিয়েছেন।

তিনি বলেন, এই মুহূর্তে আমি বিস্তারিত কিছু বলতে পারছি না। কেননা, তার মৃত্যুতে আমি শোকাহত। এছাড়া সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে থাইনা ফিল্ডসের মৃত্যুর ব্যাপারে আলেজান্দ্রা সুইট বলেন- বন্ধুরা, আমি আপনাদের, যারা তার সত্যিকারের প্রশংসা করতেন তাদের শুধু তার (থাইনা ফিল্ডস) জন্য প্রার্থনা করতে বলবো। তিনি যেখানেই আছেন, আমি নিশ্চিত একজন ছোট্ট দেবদূত তিনি।

থাইনা ফিল্ডস টিকটকে বেশ সক্রিয় ছিলেন। সেখানে তার দুই লাখ ২৫ হাজারের বেশি অনুসারী ছিল। এই অনুসারী নিয়ে গর্ব করতেন তিনি। থাইনা ফিল্ডস যেসব প্রযোজনা সংস্থাগুলোর সঙ্গে কাজ করেছেন, সেসব প্রতিষ্ঠান অভিনেত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করেছে।

এদিকে, মৃত্যুর আট মাস আগে এ অভিনেত্রী দাবি করেছিলেন, তিনি প্রাপ্তবয়স্ক সিনেমা শিল্পে বেশ খারাপভাবে যৌন হয়রানির শিকার হয়েছেন। এ ব্যাপারে তিনি বলেছিলেন, আমি প্রাপ্তবয়স্ক শিল্প তৈরি শুরুর পর যৌন হয়রানি এবং অপব্যবহারের শিকার হয়েছি।

ওই সময় তিনি আরও বলেছিলেন, প্রথমে অনেকে ভেবেছিলেন আমাকে নিয়োগ দিয়ে তারা আমার সঙ্গে যা খুশি তাই করতে পারে। কিন্তু আমি পরে বাড়িতে এসে গোসল করে অনেক কেঁদেছিলাম।

 

Link copied!