• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৫ শা’বান ১৪৪৫

বেঞ্জামিন-নাটালির বিচ্ছেদের গুঞ্জন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩, ০১:১৯ পিএম
বেঞ্জামিন-নাটালির বিচ্ছেদের গুঞ্জন
অভিনেত্রী নাটালি পোর্টম্যান ও তার স্বামী বেঞ্জামিন মিলেপিড, ছবি: সংগৃহীত

শোবিজ জগতে তারকা দম্পতি বেঞ্জামিন ও নাটালির সংসার ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি ১১ বছরের দাম্পত্য ভাঙলেন হলিউডের জনপ্রিয় দম্পতি ‘ব্ল্যাক সোয়ান’ অভিনেত্রী নাটালি পোর্টম্যান এবং তার স্বামী বেঞ্জামিন মিলেপিড। যদিও অভিনেত্রী নিজে তাদের বিচ্ছেদের ঘোষণা করেননি।

নিউ ইয়র্কের সাপ্তাহিক পত্রিকা ইউএস উইকলির এক প্রতিবেদনে বলা হয়েছে, অস্ট্রেলিয়ার সিডনিতে অ্যাঞ্জেল সিটি এফসি ইভেন্টের সময় নাটালি পোর্টম্যানকে বিয়ের আংটি ছাড়া দেখামাত্রই তাদের বিচ্ছেদের গুজব ছড়িয়ে পড়ে। সম্প্রতি আবার গুজব উঠেছিল যে অভিনেত্রীর স্বামী বেঞ্জামিন মিলেপিডের সঙ্গে ২৫ বছর বয়সী এক জলবায়ু কর্মী ক্যামিল ইটিনের সঙ্গে সম্পর্ক রয়েছে। এই তারকা দম্পতির ১২ বছরের ছেলে ও ছয় বছরের একটি মেয়ে সন্তান রয়েছে বলে জানায় ‘ইউএস উইকলি।’

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, নাটালি বিশ্বাস করেন যে বেঞ্জামিনের এ অবৈধ সম্পর্ক হয়েছে অল্প সময়ের জন্য, তা কখনোই দীর্ঘায়িত  হবে না। নাটালি চান তাদের সম্পর্ক ভাঙনের আঁচড় যেন কিছুতেই তাদের বাচ্চাদের ওপর না পড়ে। এই মুহূর্তে তারা তাদের সন্তানদের লালন-পালনের জন্য উপযুক্ত পরিবেশ খোঁজার চেষ্টা করছেন। 
 

Link copied!