• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

টিজার প্রকাশ্যে আসতেই বিতর্কে রণবীরের ‍‍‘অ্যানিমেল’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ০১:১২ পিএম
টিজার প্রকাশ্যে আসতেই বিতর্কে রণবীরের ‍‍‘অ্যানিমেল’

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর একের পর এক হিট সিনেমা উপহার দিচ্ছেন। চলতি বছরে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ সিনেমা দিয়ে বক্স অফিসে ভালোই ব্যবসা করেছেন এই অভিনেতা। তবে সম্প্রতি তার অভিনীত ‘অ্যানিমেল’ সিনেমার টিজার প্রকাশ্যে আসতেই বিতর্কে জড়িয়েছেন এই অভিনেতা।

হিন্দুস্তান টাইমস জানায়, সম্প্রতি সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিমেল’-এর টিজার মুক্তি পেয়েছে। আর সেই ভিডিও সামনে আসতেই শুরু হয়েছে বিতর্ক। নেটপাড়ার অনেকেই দাবি করেছেন, এই সিনেমার অ্যাকশন দৃশ্য নাকি একটি দক্ষিণ কোরিয়ার সিনেমা থেকে হুবহু নকল করেছেন পরিচালক।

প্রকাশ হওয়া ‘অ্যানিমেল’ সিনেমার টিজারে দেখা গেছে, একটি সাদা শার্ট ও দক্ষিণি স্টাইলে ধুতি পরে কুড়াল হাতে শত্রু নিধন করছেন রণবীর। একদল মানুষ মুখোশ পরে আছেন। তাদের দিকেই কুড়াল নিয়ে তেড়ে যান অভিনেতা। আর এখানেই অনেকে দক্ষিণ কোরিয়ার সিনেমা ‘ওল্ডবয়’-এর সঙ্গে মিল পেয়েছেন। নেটিজেনদের একাংশের দাবি, এই ছবির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা নাকি ‘ওল্ডবয়’ থেকেই এই অ্যাকশন দৃশ্য নকল করেছেন। আর তাতে বিরোধিতাও করেছেন অনেকে।

যদিও এখন পর্যন্ত এ বিষয়ে সিনেমার নির্মাতা বা অভিনেতা থেকে কিছুই জানা যায়নি।

এই সিনেমাতে প্রথমবার জুটি বাঁধতে দেখা যাবে রাশমিকা মান্দানা ও রণবীরকে। এ ছাড়া অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি দিমরিসহ আরও অনেকে অভিনয় করছেন অ্যানিমেল সিনেমাটিতে। সিনেমাটি আগামী ১১ আগস্ট বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। 
 

Link copied!