• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

বারো বছর পর করণ জোহরের ছবিতে কাজল, সঙ্গে সাইফপুত্র


তপন বকসি
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২, ০২:৫৫ পিএম
বারো বছর পর করণ জোহরের ছবিতে কাজল, সঙ্গে সাইফপুত্র

প্রযোজক, পরিচালক করণ জোহর যে ছবিতে সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলিকে ব্রেক দিচ্ছেন, এখনও পর্যন্ত নাম না হওয়া সেই নতুন ছবিতে ইব্রাহিম আলির সঙ্গে একটি বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে কাজলকে। ছবিটির পরিচালক কাইওজি ইরানি। তিনি প্রখ্যাত অভিনেতা বমান ইরানির ছেলে। এতদিন কাইওজি করণ জোহরের ধর্মা প্রোডাকশন্সের অন্য পরিচালক শকুন বাত্রা ও রাম মাধবানির সঙ্গে ‘এক ম্যঁয় অউর এক তু’ এবং ‘ধমাকা’ ছবিগুলিতে  সহকারি পরিচালক হিসেবে কাজ করেছেন।

কাইওজি ইরানির পরিচালনায় নাম না হওয়া এই ছবির মধ্যে দিয়ে কাজল ১২ বছর পর করণ জোহরের প্রোডাকশন হাউস ‍‍`ধর্মা প্রোডাকশন্স‍‍`-এ অভিনয়ে ফিরলেন। করণ জোহরের প্রযোজনায়, পরিচালনায় কাজলকে শেষবার দেখা গিয়েছিল ‘মাই নেম ইজ খান’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে। করণ জোহরের প্রযোজনায় আরো দুটি ছবি ‘কাল হো না হো’ এবং ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এ কাজলকে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল।

মাঝখানের কয়েকটি বছর করণ জোহরের সঙ্গে মতানৈক্যে জড়িয়ে যাওয়ায় কাজলের সঙ্গে করণ জোহরের কয়েকটি বছর কাজ করা করা হয়ে ওঠে নি। এরপর দুজনেই নিজেদের মতানৈক্য মিটিয়ে নেন। আগামী দিনে কাজলের মুক্তি পেতে চলা নতুন ছবির মধ্যে রয়েছে দক্ষিণ ভারতীয় ছবির পরিচালক এবং অভিনেত্রী রেবতীর পরিচালনায় নতুন ছবি ‘সালাম ভেঙ্কি’, যা রিলিজ হতে চলেছে ডিসেম্বর মাসের ৯ তারিখ। ডিজনি হটস্টারের ‘দ্য গুড  ওয়াইফ’- এর হিন্দি অ্যাডপটেশন,  আর তারপরেই রয়েছে নেটফ্লিক্সের প্রযোজনায় ‘লাস্ট স্টোরিজ’।

কাইওজি ইরানির পরিচালনায় এই ছবিটি তৈরি হচ্ছে কাশ্মীরের সন্ত্রাসবাদের পটভূমিতে। এই ছবিতে কাজলের চরিত্রটি আবেগপ্রবণ এবং একই সঙ্গে অত্যন্ত ব্যক্তিত্বময়ী চরিত্র। এই ছবির বেশিরভাগ অংশ জুড়ে ইব্রাহিম আলিকে কাজলের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। ইব্রাহিমের বাবা অভিনেতা সাইফ আলির সঙ্গে কাজল এর আগে  দিল্লগি, ‘হামেশা’ এবং ‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়র’-এ কাজ করেছেন।
 

Link copied!