• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

কার মতো সেজেছেন লুবাবা, চিনতে পারেন?


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩, ০৩:৩৭ পিএম
কার মতো সেজেছেন লুবাবা, চিনতে পারেন?
লুবাবাকে দেখা যাবে অন্যরকম লুকে

শিশুশিল্পী লুবাবা এবার হাজির হলো ৭০ বছর বয়সী নেত্রী রূপে। আর এই লুকে তাকে নিয়ে তৈরি হলো একটি ডকুফিল্ম। নাম ‘একটি বাংলাদেশ’।

জানা গেছে, ডকুফিল্মটি বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে। বাংলাদেশ শিল্পকলা একাডেমি আয়োজিত একটি চলচ্চিত্র উৎসবেও এটি প্রদর্শনের কথা রয়েছে।

নির্মাতা রানা বর্তমানের পরিচালনায় এটি প্রযোজনা করেছেন মোহাম্মদ মিজানুর রহমান। (২৪ নভেম্বর) রাজধানীর রমনা পার্কে এর দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।

লুবাবার মা জাহিদা ইসলাম গণমাধ্যমকে বলেন, “আমার মেয়ে এবারই প্রথম এমন একটি চরিত্রে অভিনয় করল। শুধু তাই না, এবারই প্রথম অভিনয়ে ও শাড়ি পরেছে। প্রধান চরিত্রে কাজ করেছে লুবাবাই। সব মিলিয়ে, ভালো একটি কাজ আসছে বলে আশা করছি।”

নির্মাতা রানা বর্তমান বলেন, “চরিত্রের প্রয়োজনেই লুবাবাকে এমন লুক নিতে হয়েছে। একজন শিশুশিল্পীকে বৃদ্ধার রূপে তুলে আনাটা খুব কঠিন। আমি চেষ্টা করেছি, সেখান থেকে নতুন কিছু করার। এতে বিভিন্ন বয়সের লুকে দেখা যাবে তাকে। তবে ওর চরিত্রটি নিয়ে এখন কিছু বলতে চাই না। গল্পে দেশ ও দেশের মানুষের উন্নয়নের কথা বলা হয়েছে।”

বর্তমানে সময়ের সবচেয়ে আলোচিত সিমরিন লুবাবা দাদার অনুপ্রেরণায় খুব ছোট বয়সে শোবিজে পা রাখে। সেই থেকে শিশুশিল্পী হিসেবে তার ব্যাপক পরিচিতি নিয়মিতই কাজ করে যাচ্ছে। 

Link copied!