• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

সাবেক স্ত্রী কিরণকে প্রকাশ্যে চুমু খেলেন আমির খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৪, ০২:২৯ পিএম
সাবেক স্ত্রী কিরণকে প্রকাশ্যে চুমু খেলেন আমির খান
আমির খান তার সাবেক স্ত্রী কিরণ রাওকে চুমু খাচ্ছেন। ছবি ভিডিও থেকে।

বলিউড অভিনেতা আমির খান তার সাবেক স্ত্রী কিরণ রাওকে প্রকাশ্যে  চুমু খেলেন। ঘটনার সময় তার পাশেই দাঁড়িয়ে ছিল কন্যা ইরা খান। সঙ্গে ছিলেন আমিরের প্রথম স্ত্রী ইরার মা রীনা দত্ত। 

বিয়ের অনুষ্ঠানে কিরণকে চুমু খাওয়ার এ ঘটনায় সরব এখন বিটাউন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে , মেয়ের বিয়েতে আমির খান পরেছিলেন বেইজ রঙের একটি পাঞ্জাবি ও গোলাপি পাগড়ি। কিরণ পরেছিলেন সোনালি পাড়ের সবুজ শাড়ি। উপস্থিত সবার সামনে গিয়েই আমির কিরণকে চুমু খান। এ সময় আমির খান হাস্যেজ্জ্বল ছিলেন।

আমির খান ও কিরণ রাওয়ের সম্পর্ক শুরু হয় ২০০০ সালে ‘লগান’ সিনেমার সেটে। ওই ছবির সহকারী পরিচালক ছিলেন কিরণ। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর তারা বিয়ে করেন। ১৫ বছরের সংসারে তাদের একটি ছেলে আছে।

বলিউডে অভিনেতা হিসাবে কর্মজীবনের একেবারে গোড়ার দিকেই রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। তখনও তারকা হিসাবে পরিচিতি তৈরি হয়নি আমিরের। ১৯৮৬ সালে রিনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন আমির। রিনার সঙ্গে ১৬ বছরের সম্পর্কের পর বিচ্ছেদের পথে হাঁটেন আমির। তাঁদের দুই সন্তান জুনেইদ খান ও ইরা বড় হয়ে ওঠেন রিনার কাছেই।

বুধবার (৩ জানুয়ারি) বুধবার সন্ধ্যা ৭টার দিকে সম্পন্ন হয় নূপুর শিখরে ও ইরা খানের বিয়ের অনুষ্ঠান। মুম্বাইয়ের তাজ ল্যান্ডস হোটেলে বসেছিল বিয়ের আসর। নূপুরের পরনে ছিল শরীরচর্চার পোশাক। লেহেঙ্গায় সাজেন আমির কন্যা।

বিয়ের আচার-অনুষ্ঠান শুরু হয়েছিল কয়েকদিন আগে থেকেই। হলুদ, সংগীত, মেহেদির অনুষ্ঠান হয়েছে তাদের।

আমির খানের জামাই নূপুর মুম্বাইতে আইনি বিয়ে সারলেও ৮ জানুয়ারি উদয়পুরে রয়েছে জমকালো বিয়ের অনুষ্ঠান। তারপর ১৩ জানুয়ারি মুম্বাইতে রয়েছে বউ ভাতের অনুষ্ঠান। ওই দিনই আমন্ত্রিত থাকবের বলিউডের তারকারা।

নূপুর শিখরে পেশায় একজন ক্রীড়াবিদ এবং ফিটনেস প্রশিক্ষক। ১৯৮৫ সালে পুনেতে জন্ম তাঁর। নূপুর কলেজের জন্য মুম্বই আসার আগে তাঁর নিজের শহরের স্কুলেই পড়াশোনা করেছিলেন। মুম্বইয়ের আরএ পোদ্দার কলেজ অফ কমার্স অ্যান্ড ইকোনমিক্স থেকে স্নাতক হওয়ার পরে, নূপুর ফিটনেসের প্রতি আগ্রহী হয়ে ওঠেন এবং প্রথমে একজন ফিটনেস বিশেষজ্ঞ এবং তারপর ক্রীড়াবিদ এবং প্রশিক্ষক হিসাবেও জীবন শুরু করেন। তিনি ২০০৯ সালে ফিটনেসিজম নামে একটি মার্শাল আর্ট প্রশিক্ষণ একাডেমি প্রতিষ্ঠা করেন। যেখানে তিনি ক্যাপোইরাকে পড়াতেন। নূপুর শ্বশুর আমির খান এবং অভিনেত্রী সুস্মিতা সেন-সহ বেশ কয়েকজন অভিনেতার ব্যক্তিগত প্রশিক্ষকও ছিলেন।


২০১০-এর প্রথম দিকে তিনি সহনশীলতার প্রশিক্ষণ নেন। ২০১৪ সালে তাইওয়ান ৭০.৩ হাফ আয়রনম্যান ট্রায়াথলনে অংশগ্রহণ করেন। এবং ২০১৬-এর আয়রনম্যান ট্রায়াথলনও শেষ করেন। পরের বছর, তিনি নেটফ্লিক্স শো আলটিমেট বিস্টমাস্টারে অংশগ্রহণ করেন। এবং পরে ডিজনি ইন্ডিয়ায় টিভি শো আলাদিন- এক্সপেরিয়েন্স দ্য ম্যাজিক ২০১৮-এর জন্য ফাইট মাস্টার হিসেবেও কাজ করেন।

 

 

 

Link copied!