• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

উর্বশীর এক মিনিটের পারিশ্রমিক ১ কোটি রুপি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩, ০১:০৫ পিএম
উর্বশীর এক মিনিটের পারিশ্রমিক ১ কোটি রুপি
উর্বশী রাউতেলা । ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলা আইটেম গানে পারফর্ম করে দর্শকদের নজর কেড়েছেন। রহস্যময় পোস্ট, কখনও ক্রিকেট তারকাদের সঙ্গে নাম জড়িয়ে বা আইটেম গানে মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করে প্রায়ই শিরোনামে চলে আসেন এ অভিনেত্রী। এবার নতুন করে আলোচনায় এলেন এ অভিনেত্রী। বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া অভিনেত্রী হিসেবে নিজের নাম লেখালেন উর্বশী।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, বোয়াপাতি শ্রীনু পরিচালিত, তেলেগু অভিনেতা রাম পথিনেনি অভিনীত আসন্ন সিনেমার আইটেম গানে পারফর্ম করেছেন উর্বশী। এই তিন মিনিট দৈর্ঘ্যের এ আইটেম গানে পারফরম্যান্সের জন্য তিন কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন তিনি। অর্থাৎ প্রতি মিনিটের জন্য তিনি এক কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন, যা বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৩২ লাখ টাকা।

এর আগে দক্ষিণি মেগাস্টার চিরঞ্জীবীর ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমায় নেচেছিলেন উর্বশী। এর জন্য দুই কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। ভারতের আলোচিত সিনেমা ‘পুষ্পা ২’–এর আইটেম গানেও দেখা যাবে এ অভিনেত্রীকে।

সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন উর্বশী। সেখানে তাকে প্রশ্ন করা হয়, আপনি এক মিনিটের জন্য ১ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। এ বিষয়ে আপনার ভাবনা জানতে চাই। জবাবে উর্বশী রাউতেলা বলেন— ‘এটা খুবই ভালো ব্যাপার। যেকোনো অভিনেত্রী বা অভিনেতা নিজের ক্ষমতায় ইন্ডাস্ট্রিতে আসেন, তারা যেন এই দিনটা দেখতে পান।’

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার। এছাড়াও সবশেষ ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে লালগালিচায় হাঁটতে দেখা গিয়েছে উর্বশীকে।

২০১৩ সালে ‘সিংহ সাব দ্য গ্রেট’ ছবি দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন উর্বশী।এরপর একাধিক বলিউড ছবিতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে।  ২০২২ সালে ‘দ্য লেজেন্ড’ নামের এক তামিল ছবিতেও কাজ করেছেন উর্বশী।

Link copied!