• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১৩ মুহররম ১৪৪৫

২৮ অক্টোবর মা হচ্ছেন আলিয়া


তপন বকসি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৪:২৮ পিএম
২৮ অক্টোবর মা হচ্ছেন আলিয়া

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রনবীর কাপুর ও আলিয়া ভাট। বর্তমানে জীবনের শ্রেষ্ঠ সময় কাটাচ্ছেন এই জুটি। মা হওয়ার প্রতিটি দিন উদযাপন করছেন নিজেদের মতো করে। অন্যদিকে ‍‍`ব্রহ্মাস্ত্র: শিবা পার্ট ওয়ান‍‍`-এর বিশ্বব্যাপী বক্স অফিস সাফল্য নিয়েও দারুণ খুশি আলিয়া-রণবীর। জীবনে যেন সাফল্যের সুবাতাস বইছে।

তবে ভক্তদের মনে একটাই প্রশ্ন, কবে মা হচ্ছেন আলিয়া? জানা গেছে, আসন্ন প্রসবা আলিয়া ভাট তার সন্তানের জন্ম দিতে চলেছেন আগামী ২৮ অক্টোবর।

এদিকে হবু মাকে নিয়ে মহাব্যস্ত পরিবারের অন্যরাও। নায়িকার দুই মায়ের মধ্যেও যেন ব্যস্ততার শেষ নেই। মা সোনি রাজদান এবং শাশুড়ি মা নীতু কাপুর ইতিমধ্যেই সাধ খাওয়ানোর পরিকল্পনা করে ফেলেছেন। সাধের অনুষ্ঠানে মূলত মহিলাদেরই আমন্ত্রণ থাকে। এ ক্ষেত্রেও তেমনটাই পরিকল্পনা করেছেন আলিয়ার দুই মা।

এ বছরের ১৪ এপ্রিল, মুম্বইয়ের বান্দ্রায় রনবীর-আলিয়ার যৌথ উদ্যোগে কেনা নতুন অ্যাপার্টমেন্টে  বিয়ে হয় রনবীর-আলিয়ার। এরপর জুন মাসে আলিয়া তার নিজের ইনস্টাগ্রামে নিজের সন্তান সম্ভাবনার কথা ঘোষণা করেন।

তারপরেই সেপ্টেম্বরের ৯ তারিখ রনবীর-আলিয়ার প্রথম যৌথ সিনেমা রিলিজ করে বিশ্বব্যাপী। সেপ্টেম্বরের ৯ তারিখ থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত এই পাঁচ দিন হিন্দি সিনেমার খবরের শিরোনামে রয়েছে রনবীর-আলিয়ার এই যৌথ সিনেমা ‍‍`ব্রহ্মাস্ত্র‍‍`। পাঁচ দিনের মাথায় এই ছবির বিশ্বব্যাপী বক্স অফিস আয় ২২৫ কোটি রুপি।

 

Link copied!