• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

সিনেমায় আসছেন শাহরুখের পুত্র ও কন্যা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২২, ০৮:৩৬ পিএম
সিনেমায় আসছেন শাহরুখের পুত্র ও কন্যা

বাবাকে পর্দায় দেখে লাখো কোটি দর্শক চিৎকার করে ওঠে! তাকে কাছে পাওয়ার জন্য, একটু কথা বলার জন্য, তার সঙ্গে একটি সেলফি বা ছবি তোলার জন্য কত কি না করেন তার ভক্তরা। তবে তিনি সম্পূর্ণ বিপরীত। চুপচাপ আর পর্দার পেছনে কাজ করতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। কথা বলছিলাম, বলিউডের সুপারস্টার শাখরুখ খানের পুত্র আরিয়ান খানকে নিয়ে। খুব শিগগিরই বলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি। একই সঙ্গে ফিচার ফিল্ম ও ওয়েব সিরিজ নিয়ে কাজ শুরু করেছেন।

আরিয়ান জানান, পর্দার সামনে চেয়ে পেছনেই তিনি বেশি স্বচ্ছন্দ্য বোধ করেন। তবে ছেলের ঠিক উল্টো শাহরুখ-কন্যা সুহানা খান। তার আগ্রহ বাবার মতো পর্দার সামনে। বাবার মতোই দাপিয়ে বেড়াতে চান বলিউডের অলিগলি।

বার্তা সংস্থা পিঙ্কভিলার বরাতে জানা গেছে, রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত ওয়েব সিরিজটির শুটিং নিয়ে বেশ উৎসাহী আরিয়ান। ইতোমধ্যে এই তরুণ চলচ্চিত্র নির্মাতা মুম্বাইয়ের একটি স্টুডিওতে ওয়েব শো’র জন্য পরীক্ষামূলক শুটিংয়েও অংশ নিয়েছেন।

শাহরুখ খান বরাবরই বলে আসছেন, আরিয়ান অভিনয় নয় বরং পরিচালনায় আগ্রহী। এমনকি এ বিষয়ে দক্ষতা আনতে যুক্তরাষ্ট্রের সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে পড়াশোনাও করছেন তিনি।

এদিকে আরিয়ান পরিচালক হতে চাইলেও সুহানার আগ্রহ অভিনয়ে। পাশাপাশি যে প্রজেক্টে তিনি কাজ করছেন তার চিত্রনাট্যও আরিয়ানেরই লেখা। জানা গেছে, আর্চি কমিকসের ওপর ভিত্তি করে নির্মিত জোয়া আখতারের ওয়েব সিরিজ দিয়ে আত্মপ্রকাশ করবেন সুহানা খান।

Link copied!