• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

নুসরাতকে পর্নো তারকার সঙ্গে তুলনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১, ২০২১, ০৬:৪৪ পিএম
নুসরাতকে পর্নো তারকার সঙ্গে তুলনা

সাম্প্রতিক সময়ে ব্যক্তিগত জীবনে নানারকম বিতর্কিত কাণ্ড করে সমালোচিত টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। এর জেরে সামাজিক যোগোযোগ মাধ্যমে তিনি কোনো ছবি পোস্ট করলেই রীতিমতো তেড়ে এসে কটাক্ষ করেন নেটিজেনরা। 

বৃহস্পতিবার সকালে অভিনেত্রী ও সাংসদ নুসরাত ইনস্টাগ্রাম হ্যান্ডেল কিছু ছবি প্রকাশ করেন। সেখানে দেখা যাচ্ছে তিনি তার পছন্দের বাগানটির মধ্যে একটি রানী রঙের জামা গায়ে। চোখে বড় ফ্রেমের চশমা পরা। চুল উন্মুক্ত। এমনভাবে মিষ্টি ছবি ফ্রেম বন্ধ করে পোস্ট করেছিলেন তিনি। শুধু ছবিই শেয়ার করেননি অভিনেত্রী। পাশাপাশি একটি উপদেশও দিয়েছেন তিনি। ছবির ক্যাপশনে লেখেন, “মানুষজনকে সার ছুঁড়ে দিচ্ছি। দ্রুত বেড়ে উঠুন।”

কয়েকমাস হলো গর্ভবতী নুসরাত। অনাগত সন্তানের বাবার নাম এখনো অজানা। তার স্বামী নিখিল জৈন জানিয়ে দিয়েছেন, ওই সন্তানের বাবা তিনি নন। সবাই ধারণা করছেন, নুসরাতের সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত। তবে এসব নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। নুসরাতের এভাবে মা হতে যাওয়ার বিষয়টি মেনে নিতে পারছেন নেটিজেনরা। যারা মেনে নিতে পারছেন না। সমালোচনা করছেন তাদের উদ্দেশ্যে এমন ক্যাপশন লিখেছেন তিনি। 

এদিকে নুসরাতের প্রকাশিত ছবি দুটিকে পর্নোস্টার মিয়া খলিফার সঙ্গে তুলনা করেছেন নেট নাগরিকরা। মন্তব্যের ঘরে লিখেছেন, “মিয়া খলিফার মতো লাগছে।”

কেউ কেউ লিখেছেন, “নিজের ওপর একটু সার প্রয়োগ করো, কারণ তোমার প্রয়োজন বিয়ে আর লিভ ইনের পার্থক্য কী সেটা বোঝা।”

যদিও এখন পর্যন্ত এমন কটাক্ষের কোনো পাল্টা জবাব দেননি নুসরাত জাহান। সম্ভবত এসব দেখেও এড়িয়ে যেতে চাইছেন তিনি। 

Link copied!