• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার পপ তারকা ক্রিস উ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২১, ০২:০৪ পিএম
ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার পপ তারকা ক্রিস উ

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে চীনা-কানাডীয় পপ স্টার ক্রিস উ-কে। খবর যুক্তরাষ্ট্র ভিত্তিক সংবাদমাধ্যম সিএনএনের।

বেইজিং পুলিশের এক বিবৃতিতে জানানো হয়, কানাডায় থাকলেও জন্মসূত্রে চীনের বাসিন্দা ক্রিসের বিরুদ্ধে কম বয়সী মেয়েদেরকে ফাঁসিয়ে যৌন সম্পর্ক স্থাপন ও প্রতারণার অভিযোগ।

এর আগে গত ৩১শে জুলাই তাকে প্রথমবার আটক করা হয়েছিল। যৌন সহিংসতার যে অভিযোগ উঠেছে তার শাস্তির দাবিতে অনলাইনে বেশ কিছু প্রচারণাও চলছে। এটি এখন চীনের সবথেকে বড় ‘মি টু’ ঘটনায় পরিণত হয়েছে।

অভিযোগ করা ওই নারীর দাবি, ক্রিসের বাড়িতে যখন তিনি মদ্যপ অবস্থায় ছিলেন তখন তাকে ধর্ষণ করা হয়। তিনি আরও দাবি করেন, ওই সময় তার বয়স ছিল ১৭। পরে আরও বেশ কিছু নারী অভিযোগ তোলেন যে, ক্রিস তাদের সঙ্গেও বিভিন্ন সময় সম্পর্কে জড়িয়েছেন। এসব অভিযোগ নিয়ে ক্রিসের আইনজীবীর সঙ্গে কথা বলার চেষ্টা করে সিএনএন। তবে তিনি তাতে সাড়া দেননি।

যদিও গ্রেপ্তারের আগে তার বিরুদ্ধে আনা এসব অভিযোগ অস্বীকার করেন ক্রিস। তার পক্ষ থেকে জানানো হয়েছে, অভিযোগকারীদের বিরুদ্ধেই পাল্টা আইনি পদক্ষেপ নেয়া হবে।

কানাডার ভ্যাঙ্কুভারে বেড়ে উঠা ক্রিস উ ২০১২ সালে তিনি কে–পপ ব্যান্ড এক্সোতে যোগ দেন। পরবর্তীতে এস এম এন্টারটেইনমেন্ট নামের এক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তির কারণে ব্যান্ড থেকে বেরিয়ে আসেন।

Link copied!