• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

আবারও বিবস্ত্র হওয়ার প্রস্তাব পেলেন রণবীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ১১:৩০ এএম
আবারও বিবস্ত্র হওয়ার প্রস্তাব পেলেন রণবীর

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। নিজের পোশাক-পরিচ্ছদ নিয়ে বরাবরই আলোচনায় থাকেন এই অভিনেতা। সম্প্রতি বিবস্ত্র ফটোশুট করে বলিউড থেকে শুরু করে সব ইন্ডাস্ট্রিতে হইচই ফেলে দিয়েছিলেন রণবীর। জানা গেছে আবারও বিবস্ত্র হওয়ার প্রস্তাব পেলেন এই অভিনেতা। তাহলে কি ফের বিবস্ত্র হবেন তিনি?

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এবার রণবীর সিংকে বিবস্ত্র হওয়ার প্রস্তাব দিয়েছে ভারতের পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যাল (পেটা)। সবাইকে নিরামিষভোজী হওয়ার আহ্বান জানাতেই এই পরিকল্পনা করেছে পশুপ্রেমীদের এই সংস্থা।

‘বাজিরাও মাস্তানি’ সিনেমাখ্যাত এই অভিনেতাকে পাঠানো একটি চিঠিতে লেখা হয়েছে, “পেটার মানুষদের পক্ষ থেকে আপনাদের শুভেচ্ছা। পশুদের স্বার্থ নিয়ে লড়াই করা সবচেয়ে বড় দল এই দেশের। আমরা পেপার ম্যাগাজিনের হয়ে আপনার মাথা ঘুরিয়ে দেওয়া ফটোশুট দেখেছি। আশা করি আমাদের জন্যও আপনি বিবস্ত্র হবেন।”

আরও পড়ুন: নগ্ন ছবির জন্য মিশ্র প্রতিক্রিয়ার মুখে রণবীর!

এতে আরও লেখা হয়েছে, “পশুদের জন্য মানুষের মনে সহানুভূতি গড়ে তুলতে আশা করছি আপনিও শামিল হবেন। ফের একবার বিবস্ত্র হবেন। এই প্রচারের ক্যাম্পেইন হবে, অল অ্যানিম্যালস হ্যাভ দ্য সেইম পার্টস- ট্রাই ভেগান। পামেলা অ্যান্ডারসনের করা একই ধরনের ফটোশুটের একটা ছবি আমরা রেফারেন্স হিসেবে পাঠালাম।”

এই চিঠিতে আনুশকা শর্মা, কার্তিক আরিয়ান, নাতালিয়া পোর্টম্যানদের নামও উল্লেখ করা হয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন: রণবীরের নগ্ন ছবি নিয়ে কথা বললেন মিমি চক্রবর্তী

এর আগে ‘পেপার ম্যাগাজিন’-এর ফটোশুটে অংশ নেন রণবীর সিং। এতে তাকে সম্পূর্ণ নগ্নভাবে দেখা গেছে। একটি ছবিতে তাকে আধা শোয়া অবস্থায় এবং অন্যটিতে তিনি উপুড় হয়ে দেখা গেছে। ছবিগুলো নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর সমালোচনার ঝড় ওঠে। রণবীরকে নিয়ে নানা বিদ্রূপ হয়। এই অভিনেতার বিরুদ্ধে মামলাও হয়েছে।

আরও পড়ুন: নগ্ন ফটোশুট: রণবীর এবার আইনি ঝামেলায়

এদিকে গত সপ্তাহেই ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ সিনেমার শুটিং শেষ করেছেন রণবীর সিং। এতে তার বিপরীতে আছেন আলিয়া ভাট। এছাড়া ‘সার্কাস’ সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে।