• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

জাবিতে লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির নেতৃত্বে সিয়াম-সাফিন


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৮:৩৮ পিএম
জাবিতে লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির নেতৃত্বে সিয়াম-সাফিন
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। ফাইল ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত লক্ষ্মীপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৪৮তম ব্যাচের শিক্ষার্থী মাসুম বিল্লাহ সিয়ামকে সভাপতি ও ইংরেজি বিভাগের ৪৮তম ব্যাচের শিক্ষার্থী মাহমুদুল হাসান সাফিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো এঞ্জেল, মো আবির, আরাফাত হোসেন শিপু, জাকিয়া সুলতানা, জাহিদ হাসান, নাজিম হোসাইন, ফাতেমা তুজ জোহরা শাম্মী, জানাতুল আল আরাফাত, সাদ আল মাহি। যুগ্ম সাধারণ-সম্পাদক, শেখ নোমান বিন হারুন, মো শওকত আকবর শুভ, মাহাদী আদনান, নিশাত তাসনিম বন্যা, নায়ন্নেসা শারমিন, আসমা আকতার মুমু, মো সাব্বির হোসাইন ও ওহী।

সাংগঠনিক সম্পাদক আসিফ উর রহমান, রিজভী হাসান, জাওয়াদ রাহি, সামিয়া তাবাসসুম হিমি, সানভীর ইসলাম, আসিফ ইরফান, মনোয়ার হোসেন মাসুম, জাফর আহমেদ, ইসরাত জাহান ইশা, অর্পিতা দাস, সায়মা তিথি, তাসনুভা তাহসিন নুহা, মো. সাফায়েত মীর, তৃষা সরকার, ফারদিয়া রহমান, নুসরাত জাহান, আসিফুল ইসলাম, আয়েশা আফরিন, তাসফিয়া তাবাসসুম ও সায়েম চৌধুরী।

এছাড়া কমিটিতে দপ্তর-সম্পাদক রাকিব আহমেদ, উপদপ্তর-সম্পাদক ফাতেহা হোসাইন জেসি, প্রচার-সম্পাদক রাশেদ ভুঁইয়া, উপপ্রচার-সম্পাদক জান্নাতুল মাওয়া ফারিয়া, কোষাধ্যক্ষ নাহিদুল ইসলাম, উপকোষাধ্যক্ষ আফসানা মুন্নি রিপা, গ্রন্থনা ও প্রকাশনাবিষয়ক সম্পাদক তারেক হোসাইন অয়ন, উপগ্রন্থনা ও প্রকাশনাবিষয়ক সম্পাদক ফাতিজুন ইশা, ক্রীড়াবিষয়ক সম্পাদক ওমর ফারুক রাহাত ও ছাত্র-বৃত্তিবিষয়ক সম্পাদক সৈকত ইসলামকে মনোনীত করা হয়েছে।

কমিটিতে উপদেষ্টামণ্ডলীর সদস্য হিসেবে রয়েছেন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আখতার, দর্শন বিভাগের অধ্যাপক ড. কামরুল আহসান, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. আমজাদ হোসেন, ফার্মেসি বিভাগের অধ্যাপক ড. পিযূষ সাহা, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. আশরাফুল হাবীব ও চিকিৎসা কেন্দ্রের ডেপুটি রেজিস্ট্রার মো. নূরে কামাল পিংকু।  

আসন্ন ভর্তি পরীক্ষাকে ঘিরে ভর্তিচ্ছুদের সর্বোচ্চ সহযোগিতার আশাবাদ ব্যক্ত করে নতুন এ কমিটির সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সাফিন বলেন, “লক্ষ্মীপুর জেলা থেকে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সর্বোচ্চ সহযোগিতা করতে আমরা প্রস্তুত আছি। দায়িত্বকালীন সময়ে লক্ষ্মীপুর জেলার শিক্ষার্থীদের জন্য আমাদের শিক্ষামূলক আয়োজন করার প্রয়াস থাকবে।”

Link copied!