• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

নোবিপ্রবিতে সুহৃদ সমাবেশের সভাপতি রিয়াদুল, সম্পাদক আশেকুর


নোবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০৯:১৪ এএম
নোবিপ্রবিতে সুহৃদ সমাবেশের সভাপতি রিয়াদুল, সম্পাদক আশেকুর

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) সমকাল সুহৃদ সমাবেশের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ইংরেজি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রিয়াদুল ইসলাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আশেকুর রহমান। রোববার (২৪ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় সংগঠনটি।

৩২ সদস্যবিশিষ্ট কমিটিতে স্থান পাওয়া অন্যরা হলেন

মো. সাজেদুল হক তুষার (সহসভাপতি), যোহরিন নাফলি অতশি (সহসভাপতি), মো. দেলোয়ার হোসেন (যুগ্ম সাধারণ সম্পাদক), কাজী সাইফুল ইসলাম( যুগ্ম সাধারণ সম্পাদক), নাহিন হাসান (সাংগঠনিক সম্পাদক), সাফায়েত জাহান সোহাগ (অর্থ সম্পাদক), মো. নিয়াজ উদ্দীন (দপ্তর সম্পাদক), রহমত উল্ল্যাহ (প্রচার ও প্রকাশনা সম্পাদক), অরিন সিংহ (সাহিত্য সম্পাদক)।

মন্দিরা চক্রবর্তী (সাংস্কৃতিক সম্পাদক), তাওসিফ সাদাফ সিফাত (ক্রীড়া সম্পাদক), মেহেরিন জুবায়দা (সমাজ কল্যাণ সম্পাদক), রকি বাবু (বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক), নিশাত তাসনিম (নারী সম্পাদক), জেরিন ফেরদৌস (পরিবেশ সম্পাদক), তানভির হাকিম তালুকদার (পাঠচক্র সম্পাদক), সাকিব আল হাসান (সহ-সাংগঠনিক সম্পাদক), তানজিনা আফরিন (সহসাহিত্য সম্পাদক), ইসরাত জাহান মিলি (সহ-নারী সম্পাদক), নুসরাত নাসির (সহ-পাঠচক্র সম্পাদক), সিনান তালুকদার (সহ-অর্থ সম্পাদক), রবিন হাসান (সহ-দপ্তর সম্পাদক), মায়িশ্বা মোতাহহারা মানষী (সহ-সমাজ কল্যাণ সম্পাদক), বিবি হালিমা প্রীতি (সহ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক), নজরুল ইসলাম আরাফাত (সহ-ক্রীড়া সম্পাদক), এমদাদ উল্ল্যাহ (সহ-সাংস্কৃতিক সম্পাদক)।

কার্যনির্বাহী সদস্য পদে রয়েছেন সাবিকন নাহার কনা, আব্দুল ওয়াজেদ, খাদিজাতুল কুবরা।

নতুন কমিটির সভাপতি মো. রিয়াদুল ইসলাম বলেন, “আমাকে সমকাল সুহৃদ সমাবেশ নোবিপ্রবি শাখার গুরু দায়িত্ব প্রদান করায় আমি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সারা দেশের মতো এ বিশ্ববিদ্যালয়েও সুহৃদ সমাবেশ সর্বদা সামাজিক ও শিক্ষার্থীবান্ধব কাজে নিয়োজিত থাকবে ইনশা আল্লাহ।”

সাধারণ সম্পাদক আশেকুর রহমান বলেন, “বিশ্ববিদ্যালয় ও শিক্ষার্থীদের কল্যাণে সমকাল সুহৃদ সমাবেশ অতীতের মতো ভবিষ্যতের দিনগুলোতেও নিঃস্বার্থভাবে কাজ করে যাবে।”

Link copied!