• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

শাবি প্রেসক্লাবের সঙ্গে হাল্ট প্রাইজের মতবিনিময়


শাবি প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪, ০৬:৪৯ পিএম
শাবি প্রেসক্লাবের সঙ্গে হাল্ট প্রাইজের মতবিনিময়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সঙ্গে মতবিনিময় করেছেন হাল্ট প্রাইজ সাস্ট-এর নেতাকর্মীরা।

রোববার (২১ জানুয়ারি) দুপুর দেড়টায় শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম রুদ্রর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান নাঈমের সঞ্চালনায় হাল্ট প্রাইজের পক্ষে উপস্থিত ছিলেন ক্যাম্পাস ডিরেক্টর আরমান মিয়া, ইভেন ম্যানেজম্যান্ট এন্ড ব্রান্ডিং হেড হাবিবুর রহমান, ইভেন ম্যানেজমেন্ট এন্ড ব্রান্ডিং কো-অর্ডিনেটর আহমেদ নাঈম, অ্যাসিস্ট্যান্ট গ্রাফিক্স ডিজাইন এন্ড ভিডিও এডিটিং কো-অর্ডিনেটর মুস্তাফিজুর রহমান, অ্যাসিস্টেন্ট করপোরেট স্টাফ কো-অর্ডিনেটর মো. এহসান হাবিব, জাজ কো-অর্ডিনেটর মো. দেলোয়ার হোসেন, ডকুমেন্টেশন কো-অর্ডিনেটর ফাতিহা চৌধুরী রাবি, পাবলিক রিলেশন কো-অর্ডিনেটর তাসনুভা নুজহাত, প্রেস এন্ড মিডিয়া কো-অর্ডিনেটর আশিক আহমেদ রিয়ানসহ আরও অনেকে।    

এ সময় হাল্ট প্রাইজের ক্যাম্পাস ডিরেক্টর আরমান মিয়া বলেন, “হাল্ট প্রাইজ একটি আন্তর্জাতিক ফাউন্ডেশন। এটি বিশ্বব্যাপী কাজ করে। বাংলাদেশের সাস্টেইনেবল ডেভেলপমেন্টের উদ্দেশ্যগুলো বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছে হাল্ট প্রাইজ। হাল্ট প্রাইজ একটি বার্ষিক প্রতিযোগিতা। যেখানে বিশ্বের বিভিন্ন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এই প্রতিযোগিতায় শাহজালাল বিশ্ববিদ্যালয় এবার পঞ্চমবারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছে। এই প্রতিযোগিতায় ৪টি ধাপ অতিক্রম করে ফাইনালে পৌঁছাতে হবে। ফাইনালিস্টরা আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের কাছ থেকে এক মিলিয়ন ইউএস ডলার পুরস্কার পাবে।”    

এ সময় শাবি প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম রুদ্র হাল্ট প্রাইজের কার্যক্রমের প্রশংসা করেন এবং তাদের এই কার্যক্রমকে আরও ত্বরান্বিত করার জন্য আহ্বান জানান।  

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন শাবি প্রেসক্লাবের সহ-সভাপতি রাহাত হাসান মিশকাত, যুগ্ম সম্পাদক জুবায়েদুল হক রবিন, কোষাধ্যক্ষ তানভীর হাসান, দপ্তর সম্পাদক নাঈম আহমদ শুভ, কার্যকরী সদস্য সাগর শুভ্র ও নুর আলম সহ প্রেসক্লাবের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!