• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

চবির নতুন প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলম


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০২:৫৩ পিএম
চবির নতুন প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলম
অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলম। সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন ওশানোগ্রাফি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলম। তাকে আগামী ১ বছরের জন্য অধ্যাপক ড. মোহাম্মদ নুরুল আজিম শিকদারের স্থলাভিষিক্ত করা হলো।

রোববার (২১ এপ্রিল) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নুর আহমদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে নতুন প্রক্টর নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব মেরিন সায়েন্সেস এর অধ্যাপক ড. মোহাম্মদ নূরুল আজিম সিকদারকে ২১ এপ্রিল ২০২৪ তারিখ (অপরাহ্ণ) থেকে প্রক্টরের পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো এবং উক্ত পদে ওশানোগ্রাফি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলম বিশ্ববিদ্যালয়ের নিয়ম মোতাবেক প্রদেয় ভাতা ও অন্যান্য সুবিধাসহ পরবর্তী ১ বছর প্রক্টরের দায়িত্ব পালন করবেন।

জানতে চাইলে সদ্য নিয়োগ প্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলমের বলেন, “আমাকে কিছুক্ষণ আগে এ ব্যাপারে জানানো হয়েছে। আমি এখন ছুটিতে আছি। আগামীকাল দায়িত্ব গ্রহণ করব।”

ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চাইলে তিনি বলেন, “বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ পরিস্থিতি শান্ত রাখার ব্যাপারে গুরুত্ব দেব। এ ছাড়া যাতে করে হলের অব্যবস্থাপনাগুলো দূর করা যায়, সে ব্যাপারটা খেয়াল রাখব।”

Link copied!